Breaking News
Home / Uncategorized / কমলগঞ্জবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রেসক্লাব সভাপতি বিশ্বজিৎ রায়

কমলগঞ্জবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রেসক্লাব সভাপতি বিশ্বজিৎ রায়

কমলগঞ্জ বার্তা ডেক্স রিপোর্ট ।।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কমলগঞ্জ উপজেলার প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সকল সংবাদকর্মী সহ উপওেজলার সকল শ্রেণীপেশার মানুষকে শুভেচ্ছা জানিয়েছেন কমলগঞ্জ প্রেসক্লাব সভাপতি বিশিষ্ট সাংবাদিক বাবু বিশ্বজিৎ রায়।

তিনি বলেন,”প্রতিবছর ঈদ আসে আমাদের জীবনে আনন্দ আর সীমাহীন প্রেম প্রীতি ও কল্যাণের বার্তা নিয়ে৷ তাই এ দিন সকল কালিমা আর কলুষতাকে ধুয়ে মুছে হিংসা বিদ্বেষ ভুলে পরস্পর প্রীতির বন্ধনে আবদ্ধ হন। একে অপরের সাথে কোলাকুলি করেন।কিন্তু এবারের ঈদ মানুষের জীবনে বিরাট পরিবর্তন এনে দিয়েছে। করোনা ভাইরাস পৃথিবীর অনেক কিছুই বদলে দিয়েছে। বদলে দিয়েছে মানুষের প্রচলিত সামাজিক রীতিনীতি। হাত মেলানো, বুকে বুক মেলানো অথবা কাঁধে কাঁধ রেখে হাঁটা বা আড্ডার প্রচলন- সবই বন্ধ হয়ে গেছে। পরিচিতদের সঙ্গে হাত মেলানো তো দূরে থাক, মাস্ক দিয়ে মুখ ঢেকে দূরে দাঁড়িয়ে কথা বলতে হয়। করোনাকালে ঈদ শুভেচ্ছার ধরনও বদলে গেছে।

তারপরও বলবো যেহেতু ঈদ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে। সেহেতু এই পবিত্র ঈদুল ফিতরে সৌহার্দ্য-সম্প্রীতি আর ভ্রাতৃত্বের মহিমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জে পোল্ট্রি খামারে সাড়ে ৬ শতাধিক মোরগের মৃত্যু – কমলগঞ্জ বার্তা

রাফি আহমেদ রিপন, কমলগঞ্জ ।। মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পতনঊষারে একটি পোল্ট্রি খামারে অসুস্থ হয়ে সাড়ে ...