Breaking News
Home / কাউন্সেলিং / ‘একুশ শতকের চিন্তা চেতনায় দেশ ও জাতিকে এগিয়ে নিতে হবে’: ডিসি মীর নাহিদ

‘একুশ শতকের চিন্তা চেতনায় দেশ ও জাতিকে এগিয়ে নিতে হবে’: ডিসি মীর নাহিদ

রাফি আহমদ রিপন, কমলগঞ্জ ।।

একুশ শতকের চিন্তা চেতনায় দেশ ও জাতিকে এগিয়ে নিতে সাংবাদিকদের প্রযুক্তির সর্বোত্তম ব্যবহার করতে হবে। আমরা যদি মুক্তিযুদ্ধে বিশ্বাস করি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ হৃদয়ে ধারণ করে মাননীয় প্রধানমন্ত্রী দিক নির্দেশনায় দেশকে এগিয়ে নিতে সম্মিলিতভাবে কাজ করতে হবে। মৌলভীবাজারের নবাগত জেলা প্রশাসক মীর নাহিদ আহসান এর সাথে মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সদস্যদের সাথে মতবিনিময় সভায় একথা বলেন জেলা প্রশাসক। বৃহস্পতিবার(১৬ জুলাই) দুপুরে জেলা প্রশাসনের সভাকক্ষে এ মতবিনিময় সভা অনুষ্টিত হয়। সভায় নবাগত জেলা প্রশাসককে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

সভায় বক্তব্য রাখেন মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সভাপতি জাফর ইকবাল, সিনিয়র সহ-সভাপতি স্বপন কুমার দেব, সাধারন সম্পাদক মশাহিদ আহমদ, সভায় উপস্থিত ছিলেন সহ সাধারন সম্পাদক মঈনুল ইসলাম রবিন, সাংগঠনিক সম্পাদক আব্দুল বাছিত খান, সহ সাংগঠনিক সম্পাদক চিনু রঞ্জন তালুকদার অন লাইন প্রেসক্লাবের উপদেষ্টা জিপি এডভোকেট আবুল কালাম জিলা, অনলাইন প্রেসক্লাবের মইনুল হক, গিয়াস আহমদ,একে অলক, রুবেল রানা চৌধুরী, পাপ্পু আহমদ প্রমুখ।

জেলা প্রশাসক মীর নাহিদ আহসান আরোও বলেন, আপনারা শুধু আমাদের প্রশংসা করবেন এটা আমি প্রত্যাশা করিনা। আমাদের কাজের ভুলত্রুটি গুলোও আপনাদের লিখনীতে তুলে ধরবেন। যেসব কর্মকর্তা তাদের উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করেন না সেটাও দূর্নীতির পর্যায়ে পড়ে। তিনি বলেন, আমি চাই পর্যটন জেলা মৌলভীবাজারে নতুন ও সৃজনশীল কাজের মধ্য দিয়ে জেলাকে এগিয়ে নিতে এক্ষেত্রে সব মহলের সহযোগিতা প্রয়োজন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জের দলই চা-বাগান চালু করে শ্রমিকদের মজুরি পরিশোধের দাবি ট্রেড ইউনিয়ন সংঘের

রাফি আহমেদ রিপন, কমলগঞ্জ ।। অবিলম্বে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার দলই চা-বাগান চালু করে শ্রমিকদের মজুরি ...