Breaking News
Home / জাতীয় / এম সাইফুর রহমানের ৯০তম জন্মবার্ষিকী পালিত-কমলগঞ্জ বার্তা

এম সাইফুর রহমানের ৯০তম জন্মবার্ষিকী পালিত-কমলগঞ্জ বার্তা

স্টাফ রিপোর্টার॥ সাবেক অর্থ ও পরিকল্পনামন্ত্রী ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য এম সাইফুর রহমানের ৯০ তম জন্মবার্ষিকী পালিত হয়েছে।

৬ অেেক্টাবর মঙ্গলবার বাদ জোহার এম সাইফুর রহমান স্মৃতি পরিষদের উদ্দ্যোগে হযরত সৈয়দ শাহ মোস্তফা (র:) দরগাহ মসজিদে মিলাদ,দোয়া ও শিরণী বিতরণ করা হয়। এরপর শহরতলীর হযরত শাহ খোয়াজ (র:) কুচারমহল হাফিজিয়া মাদ্রাসায় এতিম শিক্ষার্থীদের নিয়ে দোয়া অনুষ্ঠিত হয় এবং তাদের মাঝে দুপুরের খাবার বিতরণ করা হয়।

বিকেলে মরহুম এম সাইফুর রহমানের কবর জিয়ারত শেষে বাড়ির বাংলো ঘরের হলরুমে “স্মৃতি জাগানিয়া এক কিংবদন্তী পুরুষ,এম সাইফুর রহমান” স্মরণিকা গ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়। এসময় উপস্থিত ছিলেন এম সাইফুর রহমান স্মৃতি পরিষদের সভাপতি সৈয়দ তৌফিক আহমদ, সহ সভাপতি মোঃ বদরুল আলম, সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ আব্দুল মতিন চৌধুরী, সাবেক সভাপতি বকশী ইকবাল আহমদ, যুগ্ম সম্পাদক মোঃ আমিন উদ্দিন বাবু, যুগ্ম সম্পাদক আজিজুর রহমান মনির, কোষাধ্যক্ষ সৈয়দ হুমায়েদ আলী শাহীন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মু.ইমাদ উদ দীন। সদস্য এডভোকেট হাফিজ মাওলানা আব্দুল আলীম, এডভোকেট সালেহ আহমদ রিপন, শেকুল ইসলাম তালুকদার ও ব্যবসায়ী তোফায়েল আহমদ তোয়েল প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

শ্রীমঙ্গলে প্রথমবারের মতো দুই টাকায় খাবার বিতরণ-কমলগঞ্জ বার্তা

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ চায়ের নগরী খ্যাত শ্রীমঙ্গলে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর এক অভিনব উদ্যোগ হাতে নিয়েছে ...