Breaking News
Home / কমলগঞ্জ / কমলগঞ্জরে করোনার ভয় উপক্ষো করে জমজমাট ঈদ মার্কেটিং

কমলগঞ্জরে করোনার ভয় উপক্ষো করে জমজমাট ঈদ মার্কেটিং

রাফি আহমেদ রিপন, কমলগঞ্জ ।।
প্রাণঘাতী করোনায় সংক্রমনের ভয়কে উপেক্ষা করে মৌলভীবাজাররে কমলগঞ্জে চলছে জমজমাট ঈদ মার্কেটিং । কমলগঞ্জের পৌর বাজারসহ উপজেলার  অধিকাংশ হাট-বাজারে বিপনী বিতান গুলোতে গত ক‘দিন ধরে মানুষের উপচেপড়া ভীড়। কোন প্রকার সামাজিক দূরত্ব না মেনেই চলছে ঈদের কেনাকাটা।  গ্রামীন হাট-বাজারে মোটামুটি ক্রেতাদের উপস্থিতি সহনীয় পর্যায়ে থাকলেও শহরের দোকানপাট গুলোতে মানুষরে ভীড় চোখে পড়ার মতো।
স্থানীয় প্রশাসন সামাজিক দূরত্ব বজায় রেখে কেনাকাটা করতে মাইকিং করাসহ বিভিন্ন পদক্ষেপ নিলেও তাতে কোন ফল হচ্ছেনা।  প্রশাসনের নির্দেশনা উপেক্ষা করে সকাল ৮টা থেকে বিকাল ৪টা র্পযন্ত শহররে অধিকাংশ পোশাকের দোকানে চলেছে জমজমাট কেনাকাটা। শহররে অন্যান্য দোকানপাটেও  সেই একই অবস্থা। দু‘একটা দোকান ব্যতিত শহরের বিপনী বিতান গুলোতে হ্যান্ড স্যানিটাইজেশনের কোন ভ্যাবস্থা চোখে পড়েনি।

বিষয়টি নিয়ে বিশিষ্টজনরা বলেন,মানুষের মধ্যে করোনার কোন ভয় নেই । ধনী দরিদ্র থেকে শুরু করে সকল শ্রেণী পেশার মানুষ অন্যান্য বছররে ন্যায় এ বছরও  ঈদের কেনাকাটায় মেতে উঠেছে। হাট-বাজারে মানুষের ভীড় দেখে মনে হয় দেশে করোনা বলে কোন ভাইরাস নেই। মানুষের এই অসচেতনতা কমলগঞ্জ বাসীর জন্য ভয়াবহ বিপর্যয় ডেকে অনতে পারে বলেও তারা মন্তব্য করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জে সমাজসেবা অধিদপ্তর কর্তৃক দুটি চা বাগানে দুই প্রতিবন্ধী গৃহ নির্মাণ কাজের উদ্বোধন

আমিনুল ইসলাম হিমেল ॥ মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা সমাজসেবা অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নের শমশেরনগর  ও আলীনগর চা বাগানে দুই ...