Breaking News
Home / কমলগঞ্জ / কমলগঞ্জের অতিরিক্ত লোড সেডিংয়ের কারণে বিদ্যুৎ গ্রাহকদের মানববন্ধন-কমলগঞ্জ বার্তা

কমলগঞ্জের অতিরিক্ত লোড সেডিংয়ের কারণে বিদ্যুৎ গ্রাহকদের মানববন্ধন-কমলগঞ্জ বার্তা

মোঃ মালিক মিয়া,কমলগঞ্জ॥

মৌলভীবাজার পল্লীবিদ্যুৎ সমিতির মাসিক হারে মিটার ভাড়া, ভুতুড়ে বিদ্যুৎ বিল আদায় ও ঘন ঘন লোডশেডিং বন্ধের দাবিতে কমলগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের বাঘমারা গ্রামে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

(৬ আগস্ট) বৃহস্পতিবার রাত ৮-৩০ মিনিটের সময় উপজেলার বাঘমারা বাজারে গ্রামের সর্বস্থরের জনসাধারণের অংশগ্রহণে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল মতিন এর সভাপতিত্বে ও সেমাজসেবক হোসেন মিয়ার সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন বাঘমারা সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মো.হারুনুর রশিদ, ব্যবসায়ী আব্দুর রহিম, রসিদ মিয়া, আব্দুর রহমান, রমিজ উদ্দিন, ইয়াকুব আলী, রমজান আহমদ, করনেল মিয়া প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, সরকার যেখানে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের কথা বলছে সেখানে মৌলভীবাজার পল্লীবিদ্যুৎ সমিতি নানা অজুহাত দেখিয়ে প্রতিনিয়ত ঘন্টার পর ঘন্টা লোডশেডিং করে যাচ্ছে। করোনাকালীন সময়েও পল্লীবিদ্যুৎ সমিতি উদ্দেশ্য প্রণোদিতভাবে ভুতুড়ে বিল তৈরী করে নিরীহ সাধারণ গ্রাহকদের কাছ থেকে হাজার হাজার টাকা হাতিয়ে নিচ্ছে বলেও বক্তব্যে বক্তারা অভিযোগ করেন। তাছাড়া বক্তারা বলেন, টাকা দিয়ে মিটার কেনার পরও প্রতি মাসে মিটার ভাড়া আদায় করছে। পল্লীবিদ্যুৎ সমিতির নানা অনিয়ম ও ক্রুটি-বিচ্যুতির কারণে সাধারণ গ্রাহকরা চরম ভোগান্তির শিকার হচ্ছেন। লোডশেডিং, মিটার ভাড়া ও ভুতুড়ে বিদ্যুৎ বিল আদায় বন্ধ করার জন্য সরকার ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি তারা জোর দাবি জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জে কর্মদক্ষ নারীদের সেলাই মেশিন ও হতদরিদ্র প্রতিবন্ধীদের মাঝে উপহার সামগ্রী বিতরন-কমলগঞ্জ বার্তা

আমিনুল ইসলাম হিমেল ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভার পক্ষ থেকে ...