Breaking News
Home / কমলগঞ্জ / কমলগঞ্জের তিলকপুরে টি.এস.এস এর গুরুকূল জ্ঞানগৃহ উদ্ভোধন

কমলগঞ্জের তিলকপুরে টি.এস.এস এর গুরুকূল জ্ঞানগৃহ উদ্ভোধন

রতন দত্ত, কমলগঞ্জ প্রতিনিধি ।।

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের ১নং ওয়ার্ডের উত্তর তিলকপুর গ্রামে আজ আনুষ্টানিক ভাবে উদ্ভোধন করা হয়েছে বৈদিক শিক্ষা কেন্দ্র “গুরুকূল জ্ঞানগৃহ গীতা স্কুল”।
আজ ৩১ শে জানুয়ারী শুক্রবার সকাল ১১টায় উত্তর তিলকপুর সার্বজনীন শ্রী শ্রী দূর্গাবাড়ীর নাট মন্ডপে এ উপলক্ষ্যে আয়োজিত উদ্ভোধনী অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তরুণ সনাতনী সংঘ টি এস এস মৌলভীবাজার জেলা শাখার সহ সাংগঠনিক সম্পাদক শ্রী শম্ভু সরকার (রবিন)  সন্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সনাতনী প্রবাসী গ্রুপের প্রধান সমন্নয়কারী শ্রী শিপন মালাকার । স্কুলের আনুষ্টানিক উদ্ভোধন করেন টি,এস,এস কমলগঞ্জ উপজেলা শাখার সভাপতি শ্রী বিশ্বজিৎ রায়।
টি.এস.এস.এর উপজেলা কমিটির সাংগঠনিক সম্পাদক শ্রী রাজন দত্তের সঞ্চালনায় ও টি.এস.এস. ১ নং ওয়ার্ড কমিটির সভাপতি শ্রী পলাশ করের সভাপতিত্বে অন্যন্যদের মধ্যে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন টি .এস.এস. কমলগঞ্জ উপজেলা শাখার সম্পাদক শ্রী ঝলক রঞ্জন দাস, কমলগঞ্জ সরকারী কলেজ শাখার সভাপতি শ্রী বিজয় মল্লিক, সাংগঠনিক সম্পাদক শ্রী উজ্বল শীল, ইউনিয়ন কমিটির যুগ্ন সম্পাদক শ্রী তাপস পাল, সাংগঠনিক সম্পাদক শ্রী পিংকু চন্দ্র কর, শব্দকর সমাজ উন্নয়ন কমিটির সভাপতি শ্রী প্রতাপ শব্দকর । স্বাগত বক্তব্য রাখেন শিক্ষার্থী চৈত্যেন্দ্র শব্দকর।
আলোচনা সভা শেষে তরুন সনাতনী সংঘ টি এস এস কমলগঞ্জ শাখার পরিচালনায় এবং সনাতনী প্রবাসী গ্রæপের সহযোগীতায় প্রতিষ্টিত এই গীতা শিক্ষাকেন্দ্রের মোট ৪০ জন শিক্ষার্থীর প্রত্যেকের হাতে আনুষ্টানিক ভাবে শ্রীমদ্ভাগবদ গীতা তুলে দেন উপস্থিত অতিথিবৃন্দ।
অবহেলিত সনাতনী সম্প্রদায়কে সঠিক ধর্মীয় শিক্ষিত করে তুলতে বেসরকারী স্বেচ্ছাসেবী ধর্মীয় সংগঠন টি.এস গত ৯ বছর ধরে মৌলভীবাজার জেলাসহ গোটা সিলেট বিভাগের বিভিন্ন এলাকায় তাদের বৈদিক শিক্ষা কার্যক্রম এই “গুরুকূল জ্ঞানগৃহ গীতা স্কুল” স্থাপন ও পরিচালনা করে আসছে। এবং ইতিমধ্যে তা একটি অনুকরণীয় দৃষ্টান্ত হিসাবে সর্বমহলে প্রশংশিত হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জে মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

রাফি আহমদ রিপন, কমলগঞ্জ ।। “মাদককে না বলি, সুখী সমৃদ্ধ দেশ গড়ি” এই শ্লোগানকে সামনে ...