Breaking News
Home / কমলগঞ্জ / কমলগঞ্জের পাত্রখোলায় টি.এস.এস এর গুরুকূল জ্ঞানগৃহ উদ্ভোধন

কমলগঞ্জের পাত্রখোলায় টি.এস.এস এর গুরুকূল জ্ঞানগৃহ উদ্ভোধন

কমলগঞ্জ প্রতিনিধি।। মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের পাত্রখোলা চা বাগানের  বাজার লাইনে  উদ্ভোধন করা হয়েছে বৈদিক শিক্ষা কেন্দ্র “গুরুকূল জ্ঞানগৃহ গীতা স্কুল”।

২১শে ফেব্রুয়ারি শুক্রবার সকাল ১১টায় পাত্রখোলা বাজার লাইনে এ উপলক্ষ্যে আয়োজিত উদ্ভোধনী অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সনাতনী প্রবাসী গ্রুপের সদস্য শ্রী বিনয় মল্লিক । স্কুলের আনুষ্টানিক উদ্ভোধন করেন টি,এস,এস কমলগঞ্জ উপজেলা শাখার সভাপতি শ্রী বিশ্বজিৎ রায়। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা কমিটির উপদেষ্টা লাচানা মান্দ্রাজী, উপজেলা কমিটির সাংগঠনিক সম্পাদক শ্রী রাজন দত্ত রাজু, সংগঠনের ৮ নং মাধবপুর ইউনিয়ন কমিটির সভাপতি শ্রী রবি মুন্ডা‘র সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন টি. এস.এস কমলগঞ্জ সরকারী কলেজ শাখার সভাপতি শ্রী বিজয় মল্লিক, সাংগঠনিক সম্পাদক শ্রী উজ্বল শীল, শ্রী বিদুৎ মল্লিক প্রমুখ। অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন মাধবপুর ইউনিয়ন কমিটির সহ – সভাপতি শংকর কৈরী, দিলীপ বাউরী ও আশিষ কুমার ।

আলোচনা সভা শেষে তরুন সনাতনী সংঘ টি এস এস কমলগঞ্জ উপজেলা শাখার পরিচালনায় এবং সনাতনী প্রবাসী গ্রুপের সহযোগীতায় প্রতিষ্টিত এই গীতা শিক্ষাকেন্দ্রের মোট ৩০ জন শিক্ষার্থীর প্রত্যেকের হাতে আনুষ্টানিক ভাবে শ্রীমদ্ভাগবদগীতা , খাতা ও কলম তুলে দেন উপস্থিত অতিথিবৃন্দ।

অবহেলিত সনাতনী সম্প্রদায়কে সঠিক ধর্মীয় শিক্ষিত করে তুলতে বেসরকারী স্বেচ্ছাসেবী ধর্মীয় সংগঠন টি.এস বিগত ৯ বছর ধরে মৌলভীবাজার জেলাসহ গোটা সিলেট বিভাগের বিভিন্ন এলাকায় তাদের বৈদিক শিক্ষা কার্যক্রম এই “গুরুকূল জ্ঞানগৃহ গীতা স্কুল” স্থাপন ও পরিচালনা করে আসছে। এবং যা ইতিমধ্যে একটি অনুকরণীয় দৃষ্টান্ত হিসাবে সর্বমহলে প্রশংশিত হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

জেলা পরিষদের উপ-নির্বাচনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন পেলেন মিছবাউর রহমান

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান পদের উপ নির্বাচনে আওয়ামীলীগ থেকে দলীয় মনোনয়ন পেয়েছেন মিছবাহুর ...