Breaking News
Home / কমলগঞ্জ / কমলগঞ্জের বেদে পল্লীতে খাদ্যসামগ্রী দিলেন প্রবাসী – কমলগঞ্জ বার্তা

কমলগঞ্জের বেদে পল্লীতে খাদ্যসামগ্রী দিলেন প্রবাসী – কমলগঞ্জ বার্তা

রাফি আহমেদ রিপন, কমলগঞ্জ ।।

মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলায় করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া ভাসমান বেদে পল্লীর পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (২৩ মে) সকাল ১১টায় মৌলভীবাজার পৌরসভা শান্তিবাগ এলাকার বাসিন্দা কানাডা প্রবাসী টিংকু ধরের ব্যক্তিগত উদ্যোগে ও সাংবাদিক নির্মল এস পলাশের ব্যবস্থাপনায় কমলগঞ্জ উপজেলার ভানুগাছ বাজার সংলগ্ন ভাসমান বেদে পল্লীর পরিবারগুলোর মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

উপহারসামগ্রী তুলে দেন কমলগঞ্জ প্রেসক্লাবের সভাপতি বিশ্বজিৎ রায়। এ সময় উপস্থিত ছিলেন সাংবাদিক মোনায়েম খান, অঞ্জন প্রসাদ চৌধুরী, আহমেদুজ্জামান আলম, মালিক মিয়া প্রমুখ।

প্রেসক্লাবের সভাপতি বিশ্বজিৎ রায় বলেন, সুদূর প্রবাসে থেকেও ভাসমান ক্ষুদ্র জনগোষ্ঠীর ভালোবাসায় এগিয়ে এসেছেন বলে টিংকু ধরের প্রতি কৃতজ্ঞতা জানাই।

প্রবাসী টিংকু ধরের সাথে আলাপকালে তিনি বলেন, প্রবাসে থাকলেও দেশের মানুষের প্রতি হৃদয়ে টান সবসময় থাকে। তাই চেষ্টা করি সাধ্যমতো সহযোগিতা করার।

উল্লেখ্য, প্রবাসী টিংকু ধর ইতোপূর্বে মৌলভীবাজার জেলা শহরের শান্তিবাগসহ বিভিন্ন এলাকায় এবং রাজনগর ও টেংরাবাজার এলাকায় করোনার প্রভাব দেখা দেয়ার শুরু থেকেই কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করে আসছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

শারদীয় দুর্গা পূজার শুভেচ্ছা জানিয়েছেন ইফতেখার আহমেদ বদরুল-কমলগঞ্জ বার্তা

আমিনুল ইসলাম (হিমেল) কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি ॥ শারদীয় দূর্গোৎসবে সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন অটুঁট থাকার প্রত্যাশা ...