Breaking News
Home / কমলগঞ্জ / কমলগঞ্জের মুসলিম মণিপুরিদের মাঝে জেলা প্রশাসনের ত্রাণ বিতরণ

কমলগঞ্জের মুসলিম মণিপুরিদের মাঝে জেলা প্রশাসনের ত্রাণ বিতরণ

 

রাফি আহমেদ  রিপন, কমলগঞ্জ ।।

চলমান করোনা পরিস্থিতিতে অসহায় হয়ে পড়েছেন মৌলভীবাজার কমলগঞ্জে মুসলিম মণিপুরি সম্প্রদায়ের গরীব, কর্মহীন পরিবারের সদস্যরা। তাদের খাদ্য সংকট নিরসনে ১২০ টি পরিবারকে ত্রাণ সহায়তা দিয়েছে মৌলভীবাজার জেলা প্রশাসন।

আজ সোমবার (১১ এপ্রিলসকাল ১১ টায় আদমপুর ইউনিয়নের কান্দিগাঁও জি.কে সরকারি স্কুল মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে জেলা প্রশাসনের পক্ষ থেকে এই ত্রাণ বিতরণ করা হয়। কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হক উপস্থিতি থেকে এই ত্রাণ বিতরণ করেন।

সময় উপস্থিত ছিলেন, কমলগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, আদমপুর ইউনিয়নে প্যানেল চেয়ারম্যান হেলাল উদ্দিন, সাবেক অধ্যক্ষ মোঃ নুরুল ইসলাম, বামডো উপদেষ্টা আমজদ আলী, তেতইগাঁও রসিদ উদ্দিন উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক মোঃ আব্দুল মতিন, মনিপুরি মুসলিম সমাজ কল্যাণ পরিষদে সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাবু, মনিপুরি মুসলিম এডুকেশন ট্রাস্টের সভাপতি সাজ্জাদুল হক স্বপন, কমলগঞ্জ প্রেসক্লাবের সহঃ সভাপতি সাব্বির এলাহী, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান প্রমুখ।

ত্রাণ বিতরণ শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, সোনালী ব্যাংক কমলগঞ্জ শাখাটি খোলার বিষয়ে ব্যাংকের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা হয়েছে। আগামীকাল সকাল ১০ টা থেকে দুপুর টা পযন্ত সোনালী ব্যাংক শাখায় সামাজিক দূরত্ব বজায় রেখে লেনদের করা যাবে।

উল্লেখ্য যে, গত মে থেকে লকডাউনে ব্যাংকটি রয়েছে। করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ব্যাংকের এক কর্মকর্তা (ক্যাশ), এক নিরাপত্তাকর্মী আনসার সদস্য এক অফিস সহায়ক

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জে ১০ মাসেও উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি হয়নি

কমলগঞ্জ বার্তা প্রতিবেদক ।। মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের ১০ মাস অতিবাহিত হলে ...