Breaking News
Home / আলোচিত খবর / কমলগঞ্জে অসহায়দের পাশে তরুণ সমাজ সেবক আব্দুল মুকিত

কমলগঞ্জে অসহায়দের পাশে তরুণ সমাজ সেবক আব্দুল মুকিত

রাফি আহমেদ রিপন, কমলগঞ্জ ।।

মৌলভীবাজারের কমলগঞ্জে মহামারী করোনা ভাইরাসের ফলে কর্মহীন হয়েপড়া অসহায় দরিদ্রদের মাঝে নীরবে খাদ্যসামগ্রী পৌছিয়ে দিচ্ছেন উপজেলার তরুণ সমাজসেবক আব্দুল মুকিত। এপর্যন্ত প্রায় ১ হাজার পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন এই সমাজ সেবক। কমলগঞ্জ পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডের দরিদ্র অসহায় পরিবারের মধ্যে এসব খাদ্য সামগ্রী প্রদান করেন তিনি।

জানাযায়, ব্যক্তি উদ্যোগে নিজস্ব তহবিল, বন্ধু, পরিবার ও আত্বীয় স্বজনদের থেকে, আবার কখনও নিজের জন্য পরিচিত জনদের থেকে হাতপেতে সহযোগিতা নিয়ে এসব খাদ্য সামগ্রী রাতের আঁধারে আসহায় কর‌্মহীনদের বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছেন।

এ বিষয়ে আব্দুল মুকিত বলেন, দেশের ক্রান্তিলগ্নে দরিদ্র অসহায় পরিবারের পাশে দাড়ানো আমাদের কর্তব্য। তাই আমি আমার দায়িত্ব ও কর্তব্য থেকে তাদের পাশে দাড়িয়েছি।

তিনি আরও বলেন, যারা সমাজের বিত্ত্ববান তারা যদি যার যার অবস্থান থেকে অসহায় কর্মহীন মানুষের পাশে খাদ্য সামগ্রী নিয়ে এগিয়ে আসেন তাহলে সাধারণ মানুষ আর ক্ষুধার্ত থাকবে না। তিনি প্রত্যেক পরিবারকে ৪ কেজি চাল ১ কেজি আলু, ১ কেজি লবন, ১ কেজি পেঁয়াজ, ৫০০ গ্রাম তৈল, ২৫০ ডাল প্রদান করেন।

বিষয়ে উদ্যোক্তা আব্দুল মুকিত বলেন দেশের ক্লান্তিলগ্নে দরিদ্র অসহায় পরিবারের পাশে দাড়ানো আমাদের কর্তব্য। তাই আমি আমার দায়িত্ব কর্তব্য থেকে তাদের পাশে দাড়িয়েছি। তিনি আরও বলেন যারা সমাজের বৃত্তবান তারা যদি যার যার অবস্থান থেকে অসহায় কর্মহীন মানুষের পাশে খাদ্য সামগ্রী নিয়ে এগিয়ে আসেন তাহলে সাধারণ মানুষ আর ক্ষুধার্ত থাকবে না

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জে “এক ঘন্টার সমাজসেবা অফিসার” হলো স্কুল ছাত্রী সুমী রানী কর-কমলগঞ্জ বার্তা

আমিনুল ইসলাম হিমেল ॥ মাত্র একঘণ্টার জন্যে উপজেলা সমাজসেবা অফিসার। তাও অষ্টম শ্রেণির এক ছাত্রী। ...