Breaking News
Home / কমলগঞ্জ / কমলগঞ্জে আল-আমিন সমাজকল্যাণ পরিষদের ইফতার বিতরণ

কমলগঞ্জে আল-আমিন সমাজকল্যাণ পরিষদের ইফতার বিতরণ

রাফি আহমেদ রিপন, কমলগঞ্জ ।।

কমলগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী অরাজনৈতিক সমাজসেবামূলক সংগঠন আল-আমিন সমাজকল্যাণ পরিষদের পক্ষ থেকে রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।

বুধবার (২০ মে) বিকাল ৫টায় কমলগঞ্জের উজিরপুর এলাকায় সংগঠনের অস্থায়ী কার্যালয় থেকে স্থানীয় ও পথচারী ৩৫০জন রোজাদারের মধ্যে এ ইফতার সামগ্রীর প্যাকেট বিতরণ করা হয়। উপজেলার উজিরপুর গ্রামে গড়ে উঠা এ সামাজিক সংগঠনটি দীর্ঘ দিন যাবৎ অসহায় হতদরিদ্র মানুষের কল্যাণে কাজ করে আসছে।

সংগঠনের সভাপতি কাজ্বী হারুনুর রশিদ বলেন, করোনার কারণে সবাইকে একত্র করে ইফতার বিতরণের আয়োজন না করে নিরাপদ দূরত্ব বজায় রেখে সবার মাঝে এই ইফতারগুলো বিতরণ করে দিয়েছি। করোনার কারণে প্রতিটি মানুষ অসহায়, তাই স্বল্প পরিসরে হলেও যার যার অবস্থান থেকে অসহায় লোকদের সাহায্য করা প্রয়োজন।

সাধারণ সম্পাদক আব্দুস সামাদ বলেন, করোনা প্রাদুর্ভাবের পর থেকে সামাজিক সহায়তায় অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে আল-আমিন সমাজকল্যাণ পরিষদ।

ইফতার বিতরণের সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ভানুগাছ বাজার পৌর বনিক সমিতির সহ সভাপতি মামুনুর রশিদ, প্রবাসী মুমিনুর রশিদ মুমিন, নজরুল ইসলাম, ছাত্রনেতা কাজ্বী ফয়সল, আল-আমিন সমাজকল্যাণ পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ মিয়া, অর্থ সম্পাদক আব্দাল হোসেন, প্রচার সম্পাদক আমিনুল ইসলাম মসুদ ও সংগঠনের সদস্যবৃন্দ ও সাংবাদিক মো. শাহাব উদ্দিন প্রমুখ।

উল্লেখ্য, করোনা প্রাদুর্ভাবের পর থেকে উক্ত সংগঠনের পক্ষ থেকে অসহায় ও নিম্ন আয়ের মানুষের মাঝে জীবাণুনাশক বিতরণ এবং প্রত্যেকের বাড়িতে বাড়িতে জীবাণুনাশক স্প্রে করা, অর্ধেক মূল্যে খাদ্যসামগ্রী বিক্রয়সহ নানান কর্মসূচি পালন করে আসছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জে কৃষকের অস্বাভাবিক মৃত্যু :: করোনা সন্দেহে নমুনা সংগ্রহ

মোঃ মালিক মিয়া / রাফি আহমদ রিপন ।। মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার ৫ নং সদর ...