Breaking News
Home / কমলগঞ্জ / কমলগঞ্জে ইউপি সদস্যের খাদ্যসামগ্রী বিতরণ -কমলগঞ্জ বার্তা

কমলগঞ্জে ইউপি সদস্যের খাদ্যসামগ্রী বিতরণ -কমলগঞ্জ বার্তা

 রাফি আহমদ রিপন, কমলগঞ্জ ।।

করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া দরিদ্র পরিবারের মাঝে নিজ অর্থায়নে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউনিয়ন পরিষদ ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য বাবুল কুমার সিংহ।

রোববার (২৪ এপ্রিল) সকাল ১১টায় দিকে শুকুর উল্লার গ্রামে ৩৯ টি, দক্ষিণ মাঝের গাঁও ও বামন গাঁও এলাকায় ৬০টি এবং ধলাইপার গ্রামে ১৭ টি এ নিয়ে মোট ১১৬ টি পরিবারের মাঝে বাড়ি বাড়ি গিয়ে ঈদ উপহার ও খাদ্যসামগ্রী বিতরণ করেন তিনি। বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে, চানাডাল, মুসরীডাল, আটা, চিনি, তেল, সেমাই, লুডুস, দুধসহ দুই ক্যাটাগরির ঈদ উপহার ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। বিতরণকালে উপস্থিত ছিলেন শহীদ গিরীন্দ্র সিংহ স্মৃতি পরিষদের সভাপতি উপেন্দ্র কুমার সিংহ, সমাজ সেবক রতিকান্ত সিংহ,  সুজিত কুমার সিংহ, সমাজসেবক জয়নাল আবেদীন, তরুন সমাজকর্মী ইন্দ্রজিত সিংহ, সংবাদকর্মী রফিকুল ইসলাম জসিম প্রমুখ।

ইউপি সদস্য বাবুল কুমার সিংহ বলেন, রকারিভাবে ইউনিয়ন পরিষদ থেকে যে ত্রাণ দেওয়া হচ্ছে সেটা পর্যাপ্ত না হওয়ায় অনেকেই বাদ পড়ে যাচ্ছেন। তাই আমি আমার ওয়ার্ডের মানুষের কথা চিন্তা করে আমি আমার ব্যক্তিগত অর্থায়নে এ উদ্যোগ নিয়ে  বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছি। আমার ইউনিয়নের কোনো গরিব মানুষ না খেয়ে থাকবে না।‘ আগেও  এই ০২ নং ওয়ার্ডের  ৪৫ টি পরিবারে এবং আজ (রোববার) ১১৬ টি দরিদ্র পরিবারের বাড়িতে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছি। এভাবে পর্যায়ক্রমে আমার ওয়ার্ডের প্রতিটি গ্রামের দরিদ্র পরিবারের মাঝে ত্রাণসামগ্রী পৌঁছে দেব।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

পূজার আগে মজুরি বৃদ্ধি ও বোনাসের দাবিতে কমলগঞ্জে ২৩ চা বাগানে বিক্ষোভ-কমলগঞ্জ বার্তা

কমলগঞ্জ বার্তা ডেস্ক, রিপোর্ট ॥  আসন্ন শারদীয় দুর্গা পূজার আগে দৈনিক মজুরি বৃদ্ধি ও উৎসব বোনাসের ...