Breaking News
Home / কমলগঞ্জ / কমলগঞ্জে ঈদের জামাত কোথায়, কখন

কমলগঞ্জে ঈদের জামাত কোথায়, কখন

কমলগঞ্জ বার্তা ডেক্স।

সারাদেশে শাওয়ালের চাঁদ দেখা যাওয়ায় আগামীকাল পবিত্র ঈদুল ফিতর উদযাপন হবে। তবে বর্তমান করোনা পরিস্থিতিতে স্বাস্থ্য সুরক্ষা মেনে ঈদ নামাজ আয়োজনের জন্য কর্তৃপক্ষের পক্ষ থেকে কিছু নির্দেশনা দেয়া হয়েছে। এর মধ্যে রয়েছে মসজিদের ভিতর এবং বাহির জীবাণুমুক্ত করা, ব্যক্তিগত জায়নামাজ, মাস্ক বাধ্যতামূলক ব্যবহার করা এবং শারীরিক দূরত্ব নিশ্চিত করা।

এতে কমলগঞ্জের সকল মসজিদে একাধিক জামাতে ঈদের নামাজ আয়োজনের জন্য বলা হয়েছে। বর্তমান অবস্থায় ঈদগাহে কোন জামাত অনুষ্ঠিত হবে না।

কমলগঞ্জ উপজেলায় সর্মোট ৩৪২টি মসজিদে পবিত্র ঈদুল ফিতরের জামাত অনুষ্টিত হবে। এতে বিভিন্ন সময়ে কয়েক দফায় মসজিদের ভিতরে মোট ঈদের জামাত হবে ৪০০টি ।

ইতোমধ্যেই কমলগঞ্জের মসজিদগুলোতে ঈদ নামাজের সময়সূচি নির্ধারণ করা হয়েছে। তন্মধ্যে কমলগঞ্জ পৌরসভার ৯টি ওয়ার্ডের মোট ২৯ টি জামে মসজিদের ঈদের ১ম জামাত অনুষ্ঠিত হবে সকাল সাড়ে ৮  থেকে সাডে ৮ টায়। দ্বিতীয় জামাত হবে সকাল সাড়ে ৮ টা থেকে ৯ টায়। তবে প্রয়োজনবোধে ঈদ জামাতের সংখ্যা মসজিদ কর্তৃপক্ষ বাড়াতে পারবেন। উপজেলার গুরুত্বপূর্ণ মসজিদে স্বাস্থ্যবিধি মেনে একাধিক জামাতে ঈদ নামাজ অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

 

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জের সফল কৃষক করিম চারা বিক্রী করে কোটিপতি হওয়ার গল্প- কমলগঞ্জ বার্তা

বিশেষ প্রতিনিধি ।। মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার জালালপুর গ্রামের বাসিন্দা এক  সেনা সদস্য  নাম তার এম ...