Breaking News
Home / কমলগঞ্জ / কমলগঞ্জে এমএ মোহিত ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

কমলগঞ্জে এমএ মোহিত ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

কমলগঞ্জ বার্তা ডেস্ক, রিপোর্ট ॥

করোনা ভাইরাস প্রতিরোধ ও পবিত্র মাহে রামাদ্বান উপলক্ষে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পতনঊষার ইউনিয়নের রসিদপুর গ্রামে এম, এ, মোহিত ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে ১০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরন করা হয়েছে। চলমান করোনা প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া নিন্ম আয়ের মানুষের মাঝে বুধবার সকাল ১১ টায় রসিদপুর গ্রামে আয়ারল্যান্ড প্রবাসী এম, এ, মোহিতের বাড়ির সামনে ১০০ পরিবারের মাঝে এসব ইফতার সামগ্রী বিতরন করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ইফতার বিতরন কার্যক্রম উদ্বোধন করেন কমলগঞ্জ উপজেলা বিআরডিবি’র চেয়ারম্যান, বিশিষ্ট সমাজসেবক মো. ইমতিয়াজ আহমেদ বুলবুল।

এম, এ, মোহিত ওয়েলফেয়ার ট্রাস্টের প্রধান উপদেষ্টা হাজী আং জব্বারের সভাপতিত্বে ও সালিম আহমদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পতনঊষার ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার তওফিক আহমদ বাবু, স্থানীয় ইউপি সদস্য সায়েক আহমদ, সাংবাদিক প্রনীত রঞ্জন দেবনাথ, সাংবাদিক জয়নাল আবেদীন, নাট্যকার হিফজুর রহমান বক্স, ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল মুমিন, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আবুল বশর জিলøুল, সাংগঠনিক সম্পাদক আরব আলী, কমলগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি বেলাল তরফদার, সাংগঠনিক সম্পাদক মিতুল খান, পতনঊষার ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি, মো. আব্দুল হামিদ প্রমুখ। অনুষ্ঠানে ১০০ পরিবারকে পরিবার প্রতি ৫ কেজি চাল, ১ কেজি মশুরি ডাল, ১ কেজি লবণ, ১ লিটার তেল, ১ কেজি ছোলা, ১ কেজি খেজুর, ১ কেজি চিনি, ২ প্যাকেট সেমাই ও ১টি করে সাবান প্রদান করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে কমলগঞ্জ উপজেলা বিআরডিবি’র চেয়ারম্যান, বিশিষ্ট সমাজসেবক মো. ইমতিয়াজ আহমেদ বুলবুল বলেন, বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে ঘরে থাকার পরামর্শ দেন। দেশের এই দুর্যোগময় মুহুর্তে সরকারের পাশাপাশি সকল বিত্তশালীদের কর্মহীন ও দরিদ্র মানুষের সহায়তায় এগিয়ে আসার আহবান জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

পূজার আগে মজুরি বৃদ্ধি ও বোনাসের দাবিতে কমলগঞ্জে ২৩ চা বাগানে বিক্ষোভ-কমলগঞ্জ বার্তা

কমলগঞ্জ বার্তা ডেস্ক, রিপোর্ট ॥  আসন্ন শারদীয় দুর্গা পূজার আগে দৈনিক মজুরি বৃদ্ধি ও উৎসব বোনাসের ...