Breaking News
Home / কমলগঞ্জ / কমলগঞ্জে করোনা রোগীদের বাসায় প্রধানমন্ত্রী ও এমপি’র পক্ষ থেকে নগদ অর্থ ও খাদ্যসামগ্রী প্রদান

কমলগঞ্জে করোনা রোগীদের বাসায় প্রধানমন্ত্রী ও এমপি’র পক্ষ থেকে নগদ অর্থ ও খাদ্যসামগ্রী প্রদান

রিপন মিয়া, কমলগঞ্জ সংবাদদাতা ।।

মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভায় সোনালাী ব্যাংকের দুই জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হওয়ার পর ওই দুই বাসা লকডাউন করে উপজেলা প্রশাসন। ফলে পরিবারের কোন সদস্য বাড়ির বাইরে যেতে পারছে না। এমতাবস্থায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি’র পক্ষ থেকে তাদেরকে উপহার হিসেবে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ প্রদান করা হয়। শনিবার সকাল সাড়ে ১১টায় সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি’র পক্ষে শ্রীমঙ্গল পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: আবেদ হোসেন কমলগঞ্জের ভানুগাছ বাজারে করোনা আক্রান্ত দুইজনের বাসায় খাবার সামগ্রী পৌছে দেন। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ইফতার সামগ্রী ও ফল।

এ সময় উপস্থিত ছিলেন কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ, কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান, মুক্তিযোদ্ধা মঞ্চের সহ-সভাপতি শফিকুল ইসলাম, ছাত্রলীগ নেতা খালেদ সাইফুল্লাহ ও সাংবাদিক এমএ ওয়াহিদ রুলু।

এদিকে গত শুক্রবার রাতে করোনা আক্রান্ত ২ জনের বাসায় প্রধানমন্ত্রীর পক্ষে কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আশেকুল হক প্রেরিত খাদ্যসামগ্রী ও জনপ্রতি নগদ ৩ হাজার টাকা করে অর্থ প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. এ এস এম আজাদুর রহমান, কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) সুধীন চন্দ্র দাশ, ভানুগাছ পৌর বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক এড. মো. সানোয়ার হোসেন, সহ-সভাপতি মো. মামুনুর রশীদ মামুন প্রমুখ।

উল্লেখ্য, কমলগঞ্জ উপজেলায় এই প্রথম বারের মত সোনালী ব্যাংক কমলগঞ্জ শাখার কর্মরত দুইজনের নমুনা পরীক্ষার ফলাফল পজেটিভ আসে শুক্রবার। করোনা আক্রান্ত সোনালী ব্যাংক কমলগঞ্জ শাখার কর্মকর্তা (ক্যাশ) ইমরানুল হাবিবের ভানুগাছ ১০ নম্বর গলির আল-আমীন ভবনের তৃতীয় তলার ভাড়া বাসা লকডাউন করে বাসায় লাল পতাকা লাগিয়ে একটি কক্ষে তাকে আইসোলেশনে রাখা হয়েছে। অন্যদিকে আনসার সদস্য শরিফুল ইসলামের ভানুগাছ বাজারে তার ভাড়া বাসা লকডাউন করে সে বাসায় লাল পতাকা লাগিয়ে তাকে একটি কক্ষে আইসোলেশনে রাখা হয়েছে। উভয়ের পরিবার সদস্যদের হোম কোয়ারেন্টােইনে রাখা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জে মোটরসাইকেল গাছের সাথে ধাক্কা : প্রাণ গেল যুবকের-কমলগঞ্জ বার্তা

আমিনুল ইসলাম হিমেল ॥ কমলগঞ্জে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কায় অমর শর্মা (২৮) নামে এক ...