Breaking News
Home / কমলগঞ্জ / কমলগঞ্জে ক্ষুদ্র নৃগোষ্ঠীর মধ্যে গরু ও দানাদার খাদ্য বিতরণ

কমলগঞ্জে ক্ষুদ্র নৃগোষ্ঠীর মধ্যে গরু ও দানাদার খাদ্য বিতরণ

রাফি আহমেদ রিপন ,কমলগঞ্জ ।।

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় ৭০ জন ক্ষুদ্র নৃগোষ্ঠীর মধ্যে ১৪ জুন ( রবিবার ) উপজেলা প্রাণি সম্পদ অফিস প্রাঙ্গণে সুফলভোগিদের মধ্যে বকনা গরু ও দানাদার খাদ্য বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান, ভাইস চেয়ারম্যান রামভুজন কৈরি, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) নাসরিন চৌধুরী, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ হিদায়েতুল্লাহ।

সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃগোষ্ঠীর আর্থ-সামাজিক ও জীবন মানোন্নয়নের লক্ষ্যে সমন্বিত প্রাণীসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় কমলগঞ্জ উপজেলা প্রাণিসম্পদ অফিসের উদ্বেগে উপজেলায় বিচ্ছিন্নভাবে ছড়িয়ে থাকা অনগ্রসর ক্ষুদ্র নৃগোষ্ঠীর মধ্যে জনপ্রতি ১ টি করে বকনা গরু এবং জনপ্রতি ১২৫ কেজি দানাদার খাদ্য ৭০ জন ক্ষুদ্র নৃগোষ্ঠীর মধ্যে বিতরণ করা হয়।

প্রাণী সম্পদ কর্মকর্তা হিদায়েতুল্লাহ বলেন, ক্ষুদ্র নৃগোষ্ঠীর আর্থ-সামাজিক ও জীবন মানোন্নয়নের লক্ষ্যে সমন্বিত প্রাণীসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় পরবর্তীতে প্রকল্পের সুফলভোগিদের গরুর ঘর তৈরির জন্য উপকরণ দেওয়া হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

শারদীয় দুর্গা পূজার শুভেচ্ছা জানিয়েছেন ইফতেখার আহমেদ বদরুল-কমলগঞ্জ বার্তা

আমিনুল ইসলাম (হিমেল) কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি ॥ শারদীয় দূর্গোৎসবে সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন অটুঁট থাকার প্রত্যাশা ...