Breaking News
Home / গণমাধ্যম / কমলগঞ্জে গুড নেইবারস বাংলাদেশ কর্তৃক শিশুদের নিয়ে “আমি হতে চাই” অনুষ্ঠান-কমলগঞ্জ বার্তা

কমলগঞ্জে গুড নেইবারস বাংলাদেশ কর্তৃক শিশুদের নিয়ে “আমি হতে চাই” অনুষ্ঠান-কমলগঞ্জ বার্তা

কমলগঞ্জ প্রতিনিধি॥ আন্তর্জাতিক বেসরকারি সংস্থা গুড নেইবারস বাংলাদেশ মৌলভীবাজার সিডিপির আয়োজনে শিশুদের নিয়ে আমি হতে চাই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ২৩ মার্চ দুপুরে  কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের নয়াপত্তনস্থ গুড নেইবারস বাংলাদেশ এর কার্যালয়ে আমি হতে চাই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ৭নং আদমপুর ইউপি চেয়ারম্যান আব্দাল হোসেন। প্রোগ্রাম অফিসার প্রবীর নকরেক এর প্রানবন্ত সঞ্চালনায় আলোচনায় অংশ নেন মৌলভীবাজার কমিউনিটি ডেভেলপমেন্ট প্রজেক্টের প্রকল্প ব্যবস্থাপক  রোমিও রতন গমেজ। এসময় উপস্থিত ছিলেন কৃষ্ণচন্দ্র সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শান্ত কুমার সিংহ, মেডিকেল অফিসার ডা. শ্রীনিবাস দেবনাথ, এডমিন অফিসার অজয় কুমার দে, হেলথ অফিসার ইমরান হোসেন সরকার, আই জি অফিসার রবিন্দ্রনাথ শীল প্রমুখ।

আলোচনায় প্রকল্প ব্যবস্থাপক বলেন, প্রত্যেকেরই স্বপ্ন দেখার অধিকার রয়েছে এবং প্রতিটি শিশুই স্বপ্ন দেখে সে তার জীবনে কি হতে চায়।  গুড নেইবারস্ বাংলাদেশ, মৌলভীবাজর সিডিপি (কমিউনিটি ডেভেলপমেন্ট প্রজেক্ট)  শিশুদের অধিকার রক্ষায় এবং শিশুদের স্বপ্ন পূরণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

আলোচনায় বক্তরা বলেন, বক্তারা আজকের শিশু আগামী দিনের ভবিষ্যত। তাই শিশুদের প্রতি আমাদের বেশি যতœশীল হতে হবে। তাদের স্বপ্ন পূরণে সহায়তা করতে হবে। শুধু স্বপ্ন দেখলে হবে না সেই স্বপ্ন পূরণের জন্য পরিশ্রম করতে হবে।

পরে শিশুরা ভবিষ্যতে কি হতে চায় তা ব্যক্ত করে তাদের স্বপ্নগুলো বোর্ডে লিখে এবং তাদের স্বপ্নগুলো ড্রনিং এর মাধ্যমে ফুটিয়ে তোলা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জে পুজামন্ডপ পরিদর্শণে ভারতীয় সহকারি হাই কমিশনার-কমলগঞ্জ বার্তা

আমিনুল ইসলাম হিমেল ॥ কমলগঞ্জ উপজেলায় শারদীয় দুর্গোৎসবে হামলায় ক্ষতিগ্রস্ত মইদাইল সার্বজনীন পুজামন্ডপ পরিদর্শণ কালে ...