Breaking News
Home / কমলগঞ্জ / কমলগঞ্জে চা বাগান থেকে মদসহ আটক – ১

কমলগঞ্জে চা বাগান থেকে মদসহ আটক – ১

কমলগঞ্জ প্রতিনিধি॥

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ডানকান ব্রাদার্স শমশেরনগর এর ফাঁড়ি কানিহাটি চা বাগানের শ্রমিক কলোনি থেকে উৎপাদিত ৩০ লিটার ‘চোলাই’ ও ‘হাড়িয়া’ মদ ও মদ তৈরির সরঞ্জামাদিসহ এক ব্যক্তিকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (২৮ এপ্রিল) বেলা সাড়ে ১২ টায় চা বাগানের অফিসটিলার বিরন মৃধা ও বিনোদ মৃধার ঘর থেকে এ মদ ও সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

শমশেরনগর থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে কমলগঞ্জ উপজেলার শমশেরনগর পুলিশ ফাঁড়ির এসআই শাহ আলম ও এএসআই এনামুল হক এর নেতৃত্বে পুলিশ সদস্যরা শমশেরনগর এর কানিহাটি চা বাগানের আনন্দ মৃধার দুই পুত্র বিরন মৃধা ও বিনোদ মৃধার ঘরে অভিযান চালায়। এ সময়ে বিরন মৃধার ঘরের তিনটি চুলায় ও বিনোদ মৃধার ঘরে একটি চুলায় দেশীয় চুলাই ও হাড়িয়া মদ উৎপাদন হতে দেখা যায়। পুলিশ দু’টি ঘরের চারটি চুলা থেকে বড় বড় হাড়িবাসন ও কয়েকটি বোতল থেকে ৩০ লিটার মদ উদ্ধার করে।

এ সময়ে বেশ কয়েকটি হাড়িবাসন, কিছু সরঞ্জামাদি উদ্ধার করা হয় এবং মদ উৎপাদনের সাথে জড়িত এক ব্যক্তিকে আটক করা হয়। ৩০ লিটার মদের বাজার মূল্য ৬ হাজার টাকা হবে।

লছমন রবিদাস ও রামকুমার রবিদাস সহ স্থানীয় শ্রমিকরা বলেন, দীর্ঘদিন ধরে এরা মদ উৎপাদন ও বিক্রি করে আসছে। সন্ধ্যায় নিজ নিজ ঘরে ২০ টাকা গ্লাস হিসাবে শ্রমিকদের কাছে বিক্রি করে। শ্রমিকরা এভাবে এসে মদ খেয়ে মাতাল হয়ে যায়। তারা আরও বলেন, এই বিরন মৃধার পরিবারে কারো কাজকর্ম নেই। তাই তারা এ পেশা চালিয়ে জীবিকা নির্বাহ করে চলছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শমশেরনগর পুলিশ ফাঁড়ির এসআই শাহ আলম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৬ হাজার টাকা মূল্যের ৩০ লিটার মাদক ও সরঞ্জামাদি উদ্ধার করা হয়। মাদক উৎপাদনের সাথে জড়িত এক ব্যক্তিকেও আটক করা হয়। এ বিষয়ে মামলার প্রস্তু

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

পূজার আগে মজুরি বৃদ্ধি ও বোনাসের দাবিতে কমলগঞ্জে ২৩ চা বাগানে বিক্ষোভ-কমলগঞ্জ বার্তা

কমলগঞ্জ বার্তা ডেস্ক, রিপোর্ট ॥  আসন্ন শারদীয় দুর্গা পূজার আগে দৈনিক মজুরি বৃদ্ধি ও উৎসব বোনাসের ...