Breaking News
Home / কমলগঞ্জ / কমলগঞ্জে চৌধূরী আব্দুর রাজ্জাক-কামরুন্নেছা ফাউন্ডেশন কর্তৃক খাদ্য সামগ্রী বিতরণ

কমলগঞ্জে চৌধূরী আব্দুর রাজ্জাক-কামরুন্নেছা ফাউন্ডেশন কর্তৃক খাদ্য সামগ্রী বিতরণ

কমলগঞ্জ বার্তা ডেস্ক।।
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে মইডাইলের সামাজিক সংগঠন চৌধূরী আব্দুর রাজ্জাক-কামরুন্নেছা ফাউন্ডেশন (সিএআরকেএফ)।
আজ ৩০ এপ্রিল রোজ বৃহস্পতিবার সকাল ১১টায় কমলগঞ্জের মইদাইল চৌধুরীবাড়ী প্রাঙ্গনে মইডাইলের সামাজিক সংগঠন চৌধূরী আব্দুর রাজ্জাক-কামরুন্নেছা ফাউন্ডেশন (সিএআরকেএফ) এর উদ্যেগে কর্মহীনহয়ে পড়া ১০৬ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়। বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ৫কেজি চাল, ১কেজি ডাল, ১লিঃ তৈল, ১ কেজি পিয়াজ ও ১ কেজি আলু ।
উক্ত খাদ্য সামগ্রী বিতরণী অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ প্রেসক্লাব সভাপতি বিশ্বজিৎ রায়। অনুষ্টানে অন্যদের মধ্যে ছিলেন সংগঠনের মধ্যে কর্মকর্তা আব্দুল হাদী চৌধুরী, আব্দুল রকিব চৌধুরী, তৌহিদ আহমেদ চৌধুরী,আব্দুল হক মারুফ চৌধুরী, সাবেক ইউপি সদস্য আব্দুল মন্নাফসহ এলাকার গনমান্য ব্যক্তিবর্গ।
বিতরণকালে সংগঠনের কর্মকর্তা আব্দুর রকিব চৌধুরী বলেন, ‘করোনা সংকটের এই মুহুর্তে প্রত্যেকের সামর্থ্য অনুযায়ী অসহায়, কর্মহীন মানুষের পাশে এসে দাঁড়াতে হবে। আমাদের সংগঠনের পক্ষ থেকে সামর্থ্য অনুযায়ী মানুষের পাশে দাঁড়িয়েছি। অভাবগ্রস্থ মানুষকে সাহায্য করার এই শুভ প্রয়াস অব্যাহত থাকবে। মানুষ ও মনুষ্যত্বের মানবীয় মর্যাদা প্রতিষ্ঠার লক্ষে আমরা কাজ করে যাব।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

মৌলভীবাজার জেলা পরিষদ উপনির্বাচনে দুই প্রার্থীর মনোনয়নের বৈধ ঘোষণা-কমলগঞ্জ বার্তা

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজার জেলা পরিষদ উপনির্বাচনে প্রতিদ্বন্দ্বী দু-জন প্রার্থীর দাখিলকৃত মনোনয়নপত্র যাচাই-বাছাই করে বৈধতা ঘোষনা ...