Breaking News
Home / অপরাধ / কমলগঞ্জে জমি সংক্রান্ত বিষয় নিয়ে মারধর, তিনজন আহত

কমলগঞ্জে জমি সংক্রান্ত বিষয় নিয়ে মারধর, তিনজন আহত

রাফি আহমেদ রিপন, কমলগঞ্জ ।।

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ বালিগাঁও বটতলা গ্রামে ৪ নং ওয়ার্ডে জমি সংক্রান্ত বিষয় ও রাস্তা কাটা নিয়ে ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি বৃদ্ধ সাত্তার মিয়া,তার স্ত্রী নেকজান বিবি ও বড় ছেলে আব্দুল মোতালিমকে মারপিট করে একই গ্রামের আক্কল মিয়া ও ইউসুফ মিয়ার পরিবার। ঘটনাটি ঘটে গতকাল বৃহস্পতিবার (১৪ মে) সন্ধা ৭ ঘটিকা সময়। মারধরের ঘটনায় বাদী পক্ষ থেকে কমলগঞ্জ থানায় ৯ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

ঘটনাস্থলে গেলে স্হানীয়রা অভিযোগ করে বলেন, একই গ্রামের প্রভাবশালী আক্কল মিয়া, তার বড় ভাই ইউসুফ মিয়া ও ইমানী মিয়া তাদের ছেলে সন্তানাদি নিয়ে জোরপূর্বক জমি দখলের লক্ষ্যে সাত্তার মিয়ার ভরাটকৃত জমি থেকে মাটি খনন করলে বৃদ্ধ সাত্তার মিয়া ও তার স্ত্রী বাঁধা প্রদান করলে, হাতে থাকা দেশীয় অস্ত্র দিয়ে তাদের বেদড়ক মারপিট করতে শুরু করলে বড় ছেলে আব্দুল মোতালিম তাদের উদ্ধার করতে গেলে তাকেও মারপিট করে আহত করা হয়। মারপিটে আহত ৩ জনের মধ্যে ১ জনকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে পাঠানো হলেও ২ জনকে ভর্তি করা হয়।

আহত একজনের অবস্থা আশঙ্কাজনক হলে শুক্রবার (১৫ মে) সকালে কর্তব্যরত চিকিৎসক মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে প্রেরণ করেন। লকডাউনের কারণে মৌলভীবাজার সদর হাসপাতালে রোগী ভর্তি না করার কারনে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

ওয়ার্ড আওয়ামীলীগের সম্পাদক ও ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার সম্পাদক মোঃ মনিরুল ইসলাম জসিম এবং ওয়ার্ড যুবলীগের সভাপতি শাহীন মিয়া বলেন, “আক্কল মিয়াসহ তার ভাই ভাতিজারা জামায়াতের রাজনীতির সাথে সম্পৃক্ত, এই জায়গা নিয়ে গ্রামে তাদের বিরুদ্ধে একাধিকবার গ্রাম্য সালিশ হয়েছে, কিন্তু তারপরও তারা জমিতে পানি দেওয়ার নামে রাতের আধারে ভরাটকৃত জমি ও রাস্তা কাটতে এসেছে, আমরা এর সুষ্ঠু বিচারের দাবি জানাচ্ছি”। এ বিষয়ে ইউসুফ মিয়া বলেন, ” জমি দখল করার জন্য নয়, ধানের জমিতে পানি আনতে মাঠি কাটা হয়েছিল”।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জ পৌরসভার উদ্যোগে পূজামন্ডপে নগদ অর্থ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ-কমলগঞ্জ বার্তা

কমলগঞ্জ বার্তা রিপোর্ট ॥ কমলগঞ্জ পৌরসভার উদ্যোগে পৌর এলাকার ব্রাহ্মণ, পুরোহিত ও ৭টি পূজামন্ডপ কমিটিকে ...