Breaking News
Home / কমলগঞ্জ / কমলগঞ্জে জেএসসি’র কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও নবীনবরণ বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা স্কুল এন্ড কলেজ

কমলগঞ্জে জেএসসি’র কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও নবীনবরণ বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা স্কুল এন্ড কলেজ

কমলগঞ্জ প্রতিনিধি ॥

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউনিয়নের উত্তর মাঝেরগাঁও গ্রামে অবস্থিত বিচারপতি সুরেন্দ্র কুমার সিন্হা স্কুল এন্ড কলেজের ২০১৯ সালে অনুষ্ঠিত জেএসসি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৭ জানুয়ারি) সকাল সাড়ে ১১টায় বিচারপতি সুরেন্দ্র কুমার সিন্হা স্কুল এন্ড কলেজ মাঠে ম্যানেজিং কমিটির সভাপতি সুজিত কুমার সিংহের সভাপতিত্বে ও ব্যবস্থাপনা কমিটির সদস্য উপেন্দ্রে কুমার সিংহের সঞ্চালনায় অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধবপুর ইউপি চেয়ারম্যান পুষ্প কুমার কানু, সমাজসেবী ক্বারি মাওলানা মো. শফিকুর রহমান, মণিপুরি মহারাসলীলা সেবা সংঘের সভাপতি প্রকৌশলী যোগেশ্বর চ্যাটার্জী, বিশিষ্ট সমাজসেবী রামেশ্বর সিংহ, প্রধান শিক্ষক রাজকান্ত সিংহ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক জিতেন্দ্র কুমার সিংহ। অনুষ্ঠানে ২০১৯ সালের জেএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ৩জনসহ ৫৫ জন শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করা হয় এবং নবীনদের বরণ করা হয়।

অনুষ্ঠান শেষে বিদ্যালয়ের সাইন্স ল্যাবরেটরি উদ্বোধন করেন বিচারপতি সুরেন্দ্র কুমার সিন্হা স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক রাজকান্ত সিংহ।

অনুষ্ঠানে মাধবপুর ইউপি চেয়ারম্যান পুষ্প কুমার কানু বিদ্যালয়ের উন্নয়নে ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ২ লক্ষ টাকা ও বিশিষ্ট সমাজসেবী ক্বারি মৌলানা মো. শফিকুর রহমান তাঁর ব্যক্তিগত তহবিল থেকে নগদ ১ লক্ষ টাকা অনুদান প্রদানের ঘোষণা দেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জে সমাজসেবা অধিদপ্তর কর্তৃক দুটি চা বাগানে দুই প্রতিবন্ধী গৃহ নির্মাণ কাজের উদ্বোধন

আমিনুল ইসলাম হিমেল ॥ মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা সমাজসেবা অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নের শমশেরনগর  ও আলীনগর চা বাগানে দুই ...