Breaking News
Home / কমলগঞ্জ / কমলগঞ্জে টি.এস.এস‘র অভিষেক ও সম্মাননা প্রদান অনুষ্টান

কমলগঞ্জে টি.এস.এস‘র অভিষেক ও সম্মাননা প্রদান অনুষ্টান

রাফি আহমেদ রিপন, কমলগঞ্জ ।।

দেশের প্রচলিত স্বাস্থ্যবিধি মেনে আজ ৭ই আগষ্ট শুক্রবার দুপুরে সংগঠনের ভানুগাছ বাজারস্থ কার্যালয়ে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার সঙ্গে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে মৌলভীবাজার জেলার জনপ্রিয় সনাতন ধর্মীয় সামাজিক সংগঠন তরুন সনাতনী সংঘ (টিএসএস) এর কমলগঞ্জ উপজেলা কমিটির অভিষেক অনুষ্টান- ২০২০ ।

সকাল ১১টায় প্রধান অতিথি ফিতা কেটে সংগঠনের নতুন অফিসের আনুষ্টানিক উদ্ভোধনের পর  শ্রী শৈবাল রায় সৌরভের পবিত্র গীতা পাঠের মাধ্যমে অনুষ্টানের শুভ শুচনা হয় ।

প্রধান অতিথি সংগঠনের জেলা কমিটির সভাপতি শ্রী দীপু কর্মকার কর্তৃক নব নির্বাচিত কার্যনির্বাহী পরিষদের সদস্যদের শপথ বাক্য পাঠ করানোরে মাধ্যম্যে বেলা ০২ টায় সম্পন্ন হয় অভিষেক অভিষেক অনুষ্টান ।

অনুষ্টানের দ্বিতীয় পর্বে বৈদিক শিক্ষাকেন্দ্র গীতাস্কুল প্রতিষ্টায় অগ্রণী ভূমিকা পালন করায় সনাতনী প্রবাসী গ্রুপের প্রধান সমন্নয়কারী সূর্য মালাকার শিপনকে ও কমলগঞ্জের বিভিন্ন এলাকায় ব্যক্তি উদ্যোগে গীতা শিক্ষাকেন্দ্রের প্রতিষ্টাতা শ্রী সমর পাল রিপন কে সম্মাননা প্রদান করেন  তরুন সনাতনী সংঘ (টিএসএস) কমলগঞ্জ উপজেলা শাখার পক্ষ থেকে।

সংগঠনের কমলগঞ্জ উপজেলা শাখার নবনির্বাচিত সভাপতি  শ্রী বিশ্বজিৎ রায়ের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক  রাজন দত্ত রাজু‘র সঞ্চালনায় উক্ত অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে জেলা কমিটির সাধারন সম্পাদক শ্রী জগদীশ দাশ ও যুগ্ন সাধারণ সম্পাদক শ্রী পবলু দত্ত জয় । অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা কমিটির কার্যকরী উপদেষ্টা শ্রী অপু রায় পার্থ । অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাধারন সম্পাদক শ্রী ঝলক রঞ্জন দাশ, সহঃ সাধারন সম্পাদক সাগর দেবনাথ, সন্তোষ মালাকার ও মাধবপুর ইউনিয়ন কমিটির সভাপতি শ্রী রবি মুন্ডা প্রমুখ ।

অনুষ্টান শেষে উপস্থিত সকলের মধ্যে মহাপ্রসাদ বিতরণ করা হয়।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জে ১০ মাসেও উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি হয়নি

কমলগঞ্জ বার্তা প্রতিবেদক ।। মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের ১০ মাস অতিবাহিত হলে ...