Breaking News
Home / কমলগঞ্জ / কমলগঞ্জে টি.এস.এস কর্তৃক ১০০ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ

কমলগঞ্জে টি.এস.এস কর্তৃক ১০০ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ

রিপন মিয়া, কমলগঞ্জ সংবাদদাতা।।

সনাতন ধর্মাবলম্বী স্বেচ্ছাসেবী সংগঠন তরুন সনাতনী সংঘ( টি এস এস) কমলগঞ্জ উপজেলা শাখা ও সনাতনী প্রবাসী গ্রুপের সহায়তায় অদ্য ৪ঠা মে রোজ সোমবার কমলগঞ্জ পৌরসভা  কুমার পাড়া, কমলগঞ্জ সদর ইউনিয়নের বালিগাঁও ও তিলকপুর ও মাধবপুর ইউনিয়নের পাত্রখোলা সহ বিভিন্ন গ্রামঘুরে করোনা ভাইরাস আতঙ্কে লকডাউনে থাকা ৬৬ জন অসহায় লোক এবং ২টি গুরুকুল জ্ঞানগৃহ গীতা স্কুলের ৩৪ জন শিক্ষার্থী সহ মোট ১০০ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরন করেছে।

বিতরণকালে কমলগঞ্জ প্রেসক্লাব ও টি এস ,এস কমলগঞ্জ উপজেলা শাখার সভাপতি সাংবাদিক বিশ্বজিৎ রায় বলেন, আমাদের এই উপজেলায় সনাতন ধর্মাবলম্বী বিভিন্ন সংগঠন থাকলেও এখন পর্যন্ত টি এস,এস  ব্যতিত কোন ধর্মীয় সংঠন অসহায় মানুষের পাশে এস দাড়া্য়নি।সনাতনী প্রবাসীগ্রুপের সাথে সমন্বয় করে আমরা আমাদের এই খাদ্য সহায়তা কার্যক্রম চালিয়ে যাচ্ছি আমাদের সাধ্যমতো ক্ষুদ্র পরিসরে।ভবিষ্যতেও আমাদের এই সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে।

সংঠনের এর সিনিয়র নেতৃবৃন্দ বলেন “মানব সেবাই মূলমন্ত্র ” এই স্লোগানকে বুকে লালন করে ২০১১ সাল থেকে আসা সংগঠন টি,এস,এস বিভিন্ন সময় বিভিন্ন ভাবে অসহায় ও সুবিধা বঞ্চিত লোকের পাশে দাঁড়িয়ে কাজ করছে। আমরা সনাতনী প্রবাসী গ্রুপ  ও বিভিন্ন ব্যক্তির আমাদের সাধ্য মতো অসহায় মানুষদের মাঝে কিছু নিত্য প্রয়োজনীয় জিনিস দেওয়ার চেষ্টা করেছি। এগুলো দিয়ে তাদের সংসার চলবে না হয়তো একটু সাহায্য হবে। আমরা ১০০টি পরিবারে হাতে চাউল, ডাল, লবন সাবান,আলুসহ নিত্যপ্রয়োজনীয় পন্য বিতরণ করেছি।

আজ থেকে আমাদের বিতরণের কাজ শুরু করছি আমরা যতটুকু পারি সহযোগিতা করে যাব।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জে সমাজসেবা অধিদপ্তর কর্তৃক দুটি চা বাগানে দুই প্রতিবন্ধী গৃহ নির্মাণ কাজের উদ্বোধন

আমিনুল ইসলাম হিমেল ॥ মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা সমাজসেবা অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নের শমশেরনগর  ও আলীনগর চা বাগানে দুই ...