Breaking News
Home / জাতীয় / কমলগঞ্জে ডিম বাকি না দেয়ায় মহিলাকে পিটিয়ে আহত-কমলগঞ্জ বার্তা

কমলগঞ্জে ডিম বাকি না দেয়ায় মহিলাকে পিটিয়ে আহত-কমলগঞ্জ বার্তা

স্টাফ রিপোর্টার॥ কমলগঞ্জে রহিমপুর ইউনিয়নের কালেঙ্গা (কড়ালি টিলা) গ্রামে একটি ডিম কেনাকে কেন্দ্র করে দোকান মালিক জহুরা খাতুন (৬৫) নামীয় এক মহিলাকে পিটিয়ে আহত করে। এসময় দোকানে ভাংচুর ও নগদ টাকা লুঠ করার অভিযোগ উঠেছে। এ ঘঠনায় ভুক্তভোগীর মেয়ে তাসলিমা আক্তার বাদী হয়ে একই এলাকার মফিজ আলীর পুত্র বাসু মিয়া (৩০), মোহাম্মদ আলী, আবু তালেব এর কন্যা বাবলী আক্তার পান্না (২১), ফাহিমা আক্তার তাহমিনা (২৪), জলিল গামীর পুত্র আনু মিয়া (৩৫), রেহানা আক্তার ও আলিমুন্নেসা (২৫)গংদের আসামী করে কমলগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। জানা যায়-
৫ অক্টোবর সন্ধা সাড়ে ৭টার দিকে বাসু মিয়া ডিম বাকিতে নিতে চাইলে দোকান মালিক জহুরা খাতুন আগের পাওনা টাকা না দিলে বাকি দিতে পারবেন না বলে জানান। এতে তিনি ক্ষিপ্ত হয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন। এসব ঘঠনার প্রতিবাদ করলে বাসু মিয়া হাক ডাক দিয়ে সংবদ্ধ হয়ে দোকানের ভিতর প্রবেশ করে তার চুলে ধরিয়া কিল, ঘুষি মারতে থাকেন। তাদের হাতে থাকা জিআই পাইপ দিয়ে আঘাত করলে জহুরা খাতুনের বাম হাতে আঘাত প্রাপ্ত হলে মারাত্মক ভাঙ্গা রকম জখম হয়। এবং তার মাথা লক্ষ করে জিআই পাইপ দিয়ে আঘাত করলে জহুরা খাতুনের মাথায় না পড়ে প্রতিপক্ষের বাবলী আক্তার পান্নার মাথায় আঘাত প্রাপ্ত হন। এসময় দোকান ভাংচুর, নগদ টাকা,স্বর্নের চেইন,মোবাইল সেট ও দোকানের মুল্যবান মালামাল লুট করে নিয়ে যায়। পরে স্থানীয়রা উদ্বার করে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করেন।

অপরদিকে, আহত ক্রেতা বাবলী আক্তার পান্না বাদী হয়ে পাঁচ জনের নাম উল্লেখ করে কমলগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন। এ বিষয়ে কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসান বলেন, ডিম কেনাকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে এ ঘঠনা ঘটেছে। তদন্ত চলছে। প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

সকল ধর্মের মানুষের সম্মান রেখে অসাম্প্রদায়িক দেশ গড়তে চাই: কমলগঞ্জে পরিকল্পনা মন্ত্রী

  আমিনুল ইসলাম হিমেল ॥ পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, সকল ধর্মের মানুষের ...