Breaking News
Home / কমলগঞ্জ / কমলগঞ্জে ডোবা থেকে ভাসমান লাশ উদ্ধার

কমলগঞ্জে ডোবা থেকে ভাসমান লাশ উদ্ধার

রাফি আহমদ রিপন ।।

মৌলভীবাজারের কমলগঞ্জের সীমান্তবর্তী ইসলামপুর ইউনিয়নের কুরমা চা বাগান ডেম্প (ডোবা) থেকে মুক্তিযোদ্ধা সন্তান সচীন নায়েক (১৬) নামের এক কিশোরের লাশ উদ্ধার করা হয়। সে কুরমা চা বাগানের মুক্তিযোদ্ধা মোকেশ নায়েকের ছোট ছেলে।

রোববার বিকাল থেকে সে নিখোঁজ হলে সোমবার বিকাল সাড়ে ৫ টায় ডেম্প থেকে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করে এলাকাবাসী। কুরমা চা বাগান সূত্রে জানা যায়, রোববার বিকাল থেকে কিশোর সচীন নিখোঁজ ছিল। সোমবার বিকালে এ চা বাগানের একটি ডেম্পের পানিতে তার লাশ ভাসমান দেখে চা বাগানের লোকজন তাদের পরিবারকে খবর দেয়। এবং এলাকাবাসীর সহযোগিতায় লাশটি পানি থেকে তুলে।

কমলগঞ্জ উপজেলা অগ্নি নির্বাপক দলের উদ্ধারকারী দলের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর কাদির বলেন, ঘটনাস্থলে যাবার আগেই স্থানীয় লোকজন লাশটি উদ্ধার করে।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশের একটি দল ঘটনাস্থলে যাচ্ছে। তারা লাশের সুরতহাল তৈরী করবে। পারিবারিকভাবে কোন প্রকার অভিযোগ না থাকলে ও স্থানীয় জনপ্রতিনিধিদের মতামতের ভিত্তিতে, শেষ কৃত্যের জন্য লাশটি তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জের ধলাই নদীর অব্যাহত তীরে ভাঙ্গনে ঝুঁকির মুখে ১০টি গ্রাম

রাফি  আহমদ রিপন, কমলগঞ্জ ।। দিনভর টানা বৃষ্টিতে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ধলাই নদীতে বৃদ্ধি পেয়েছে ...