Breaking News
Home / কমলগঞ্জ / কমলগঞ্জে নন-এমপিও শিক্ষক- কর্মচারীরা পেলেন করোনাকালীন প্রণোদনা

কমলগঞ্জে নন-এমপিও শিক্ষক- কর্মচারীরা পেলেন করোনাকালীন প্রণোদনা

রাফি আহমদ রিপন , কমলগঞ্জ ।।

মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার নন-এমপিও ১৫৯ জন শিক্ষক-কর্মচারীর মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া আর্থিক প্রণোদনার চেক বিতরণ করা হয়েছে। চলমান করোনাভাইরাস পরিস্থিতেতে ক্ষতিগ্রস্ত শিক্ষক- কর্মচারীদের এ প্রণোদনা প্রদান করা হয়।

আজ বৃহস্পতিবার (১৬ জুলাই) দুপুর ১২টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের হলরুমে আর্থিক প্রণোদনার চেক বিতরণ করেন কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাসরিন চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট এ এস এম আজাদুর রহমান, উপজেলা বিআরডিবি’র সাবেক চেয়ারম্যান মো. ইমতিয়াজ আহমেদ বুলবুল, জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ মো. হেলাল উদ্দিন, কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান রিজওয়ানা ইয়াসমিন সুমি, নারী ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সামছুন্নাহার পারভিন প্রমুখ।

উপজেলার বিভিন্ন স্কুল ও কলেজের শিক্ষকদের ৫ হাজার টাকা ও কর্মচারীদের ২ হাজার ৫শ টাকা করে চেক প্রদান করা হয়েছে। পরে উপজেলা পরিষদ চত্বরে বৃক্ষরোপণের মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সারাদেশে এক কোটি বৃক্ষের চারারোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জে দুর্গাপূজা উপলক্ষ্যে মন্দির, পূজামন্ডপ ও অস্বচ্ছল ব্যক্তিদের মধ্যে চেক বিতরণ-কমলগঞ্জ বার্তা

আমিনুল ইসলাম হিমেল ॥ শারদীয় দুর্গাপূজা-২০২১ উপলক্ষ্যে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট কর্তৃক মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ...