Breaking News
Home / কমলগঞ্জ / কমলগঞ্জে নবম শ্রেণীর ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে ভ্রাম্যমান আদালত কর্তৃক যুবকের একবছরের বিনাশ্রম কারাদণ্ড

কমলগঞ্জে নবম শ্রেণীর ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে ভ্রাম্যমান আদালত কর্তৃক যুবকের একবছরের বিনাশ্রম কারাদণ্ড

কমলগঞ্জ বার্তা ডেস্ক,রিপোর্টঃ কমলগঞ্জে নবম শ্রেণীর ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে ভ্রাম্যমান আদালত কর্তৃক এক বখাটে যুবককে এক বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। জানা গেছে, ১৮ সেপ্টেম্বর সকাল ৮টায় সদর উপজেলার আহমদ ইকবাল মেমোরিয়াল হাইস্কুলের নবম শ্রেণীর ছাত্রী স্কুলে আসার সময় সরইবাড়ী করিম বাজার নামক স্থানে একই এলাকার হাসন মিয়ার পুত্র মোঃ সামাদ মিয়া (৩০) স্কুল ছাত্রীর গতিরোধ করে শ্লীলতা হানির চেষ্টা করে। এসময় এলাকাবাসী তাকে আটক করে উত্তম মধ্যম দিয়ে স্কুলে নিয়ে আসার পর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানা পুলিশকে সংবাদ দেওয়া হয়। সকাল ১০টায় প্রকাশ্য দিবালোকে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মাহমুদুল হক ভ্রাম্যমান আদালত পরিচালনার মাধ্যমে ঐ বখাটে যুুবককে এক বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। মোবাইল কোর্ট পরিচালনায় সম্পৃক্ত ছিলেন এস আই কৃষ্ণ মোহন নাথসহ থানা পুলিশ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন- আহমদ ইকবাল মেমোরিয়াল হাইস্কুলের নবম শ্রেণীর ছাত্রী স্কুলে যাওয়ার পথে তার গতিরোধ করে একই এলাকার বখাটে যুবক তাকে জড়িয়ে ধরে শ্লীলতাহানির চেষ্টা করে। এসময় এলাকাবাসী তাকে আটক করে পুলিশ সহ স্কুলে গিয়ে শতাধিক মানুষের সম্মুখে মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে প্রকাশ্য এক বছর বিনাশ্রম কারাদন্ড প্রদান করি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জে ৩য় শ্রেণীর ছাত্রীকে শ্লীলতাহানীর অভিযোগ ॥

বিশেষ প্রতিনিধি :: কমলগঞ্জ উপজেলার আলীনগর ইউনিয়নের বারামপুরে  রেনু মিয়া নামে এক লম্পটের বিরুদ্ধে  ৩য় ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *