Breaking News
Home / কমলগঞ্জ / কমলগঞ্জে নির্মাণ শ্রমিক ইউনিয়নের শাখা অফিস উদ্বোধন

কমলগঞ্জে নির্মাণ শ্রমিক ইউনিয়নের শাখা অফিস উদ্বোধন

 

কমলগঞ্জ বার্তা ডেস্ক রিপোর্ট :  নির্মাণ শ্রমিক ইউনিয়ন কমলগঞ্জ উপজেলার সদর ইউনিয়ন শাখার কার্যালয় গত ২৭ জানুয়ারী রোজ সোমবার রাত্র ১০ ঘটিকায় ভানুগাছ বাজারের রুস্তম আলী মার্কেটে আনুষ্টানিক উদ্বোধন করা হয়েছে ।

নির্মাণ শ্রমিক ইউনিয়ন কমলগঞ্জ ইউ.পি শাখার সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে ও  রাজন দত্ত রাজুর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি  ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি, আছলম ইকবাল মিলন। উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন সংগঠনের জেলা কমিটির সভাপতি অকিব আলী।

বিশেষ অতিথি ছিলেন  উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল হান্নান,  মাধপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আসিদ আলী ,কমলগঞ্জ পৌরসভার কাউন্সিলর আনোয়ার হোসেন, ৫নং কমলগঞ্জ সদর ইউনিয়ন যুবলীগের আহব্বায়ক আব্দুল মজিদ, যুগ্ন আহব্বায়ক হাজী মোঃ আব্দুস শহীদ,  জেলা নির্মাণ শ্রমিক ইউনিয়নের অর্থ -সম্পাদক সাইফুর রহমান, দপ্তর সম্পাদক তাজুল ইসলাম, সমাজ কল্যাণ সম্পাদক লোকমান হোসেন, কমলগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি হামিম মাহমুদ জয়, কমলগঞ্জ উপজেলা নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি জয়নাল আবেদীন, সম্পাদক সাহেল আহমদ প্রমুখ ।
প্রধান অতিথির বক্তব্যে আছলম ইকবাল মিলন বলেন, কোন দাবী আদায়ের জন্য নিজেদের মধ্যে সমন্বয় রাখা এবং সু-শৃঙ্খলভাবে কাজ করার জন্য সংগঠন বা কমিটি করা একান্ত প্রয়োজন ।এই কমিটি গঠনের ফলে শ্রমিকগণ তাদের স্বার্থ রক্ষা করতে পারে বলে জানান তিনি ।বক্তব্য শেষে তিনি সদস্যদের মধ্যে পরিচয়পত্র বিতরণ করেন ও কার্যালয় এর শুভ-উদ্বোধন করেন ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জে ৫০০ পরিবার খাদ্য সহায়তা পাবে

কমলগঞ্জ প্রতিনিধি ।। চলমান করোনা পরিস্থিতি ঘরে হতদরিদ্রদের মধ্যে বিতরণের জন্য উপজেলা প্রশাসনের পক্ষ হতে ...