Home / কমলগঞ্জ / কমলগঞ্জে পাষন্ড বাবা কর্তৃক মেয়ে ধর্ষিত, ধর্ষক বাবা আটক

কমলগঞ্জে পাষন্ড বাবা কর্তৃক মেয়ে ধর্ষিত, ধর্ষক বাবা আটক

 কমলগঞ্জ বার্তা রিপোর্ট ॥ মৌলভীবাজারের সীমান্তবর্তী ইসলামপুর ইউনিয়নের বাবা কর্তৃক ১২ বছরে শিশু মেয়ে ধর্ষণের শিকার। ধর্ষিতা শিশু চিকিৎসার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার রাতে উত্তর কাঁঠালকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। বুধবার (৪ ডিসেম্বর) সন্ধ্যায় ধর্ষক বাবাকে আটক করেছে পুলিশ।

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, উত্তর কাঁঠালকান্দি গ্রামের আফাজুল মিযার (৩৫) স্ত্রী শেফালী বেগম গৃহকর্মী হিসেবে বিদেশে রয়েছেন। ঘরে রয়েছে ৩টি মেয়ে। বড় মেয়ে সামারুন (১৫) প্রতিবন্ধী, দ্বিতীয় মেয়ে কামরুন নাহার (১২) ধর্ষিত ও তৃতীয় মেয়ে জেসি বেগম (৬)। রাতে বাবা আফাজুল মিয়া দ্বিতীয় মেয়েকে ধর্ষণ করে।

ধর্ষিতা মেয়ে সকালে ঘুম থেকে উঠে রক্তাক্ত অবস্থায় বিষয়টি তার বাড়ীর লোকজনকে জানালে বিষয়টি কমলগঞ্জ থানার পুলিশকে অবহিত করা হয়। পরে এএসআই আনিসুর রহমান ও এএসআই রিপন সকারের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল থেকে অসুস্থ্য অবস্থায় ধর্ষিতা মেয়ে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। গুরুতর অবস্থা থাকায় ধর্ষিতাকে মৌলভীবাজার সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। এ ঘটনায় ধর্ষক পাষন্ড বাবাকে আটক করে পুলিশ।5কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান বলেন, মৌখিক অভিযোগে বাবাকে আটক করা হয়েছে। এখনও কোন অভিযোগ হয়নি। তদন্ত সাফেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা করা হবে। শিশুর চিকিৎসা প্রয়োজন বলে হাসপাতালে পাঠানো হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

৫ ডিসেম্বর কমলগঞ্জ উপজেলা মুক্ত দিবস

কমলগঞ্জ বার্তা ॥ ৫ ডিসেম্বর বৃহস্পতিবার কমলগঞ্জ উপজেলা মুক্ত দিবস। স্বাধীনতার উষালগ্নে ১৯৭১ সালের এই দিনে ...