Breaking News
Home / কমলগঞ্জ / কমলগঞ্জে প্রথম করোনা আক্রান্ত ২ব্যাংক কর্মচারীর ১জন সুস্থ

কমলগঞ্জে প্রথম করোনা আক্রান্ত ২ব্যাংক কর্মচারীর ১জন সুস্থ

রাফি আহমদ রিপন, কমলগঞ্জ।। রাষ্ট্রায়ত্ব সোনালী ব্যাংক কমলগঞ্জ শাখার ক্যাশিয়ার ও আনসার সদস্যের করোনা পজেটিভ সনাক্ত হওয়ার পর গত ১মে থেকে ১০নং রোডের আলআমিন প্লাজার একটি রুমে ক্যাশিয়ারকে ও আনসার সদস্যকে আরমান হোসেনকে  ব্যবশায়ী আরমান হোসেন দুলনের বাসায় হোম কোয়ারেন্টিনে ছিলেন। তাদের পর্যায়ক্রমে একে একে তিন বার নমুনা সংগ্রহ করা হয় । গতকাল তাদের দুইজনের মধ্যে একজনের  মেডিকেল রিপোর্ট নেগেটিভ আসে। তিনি হলেন আনসার সদস্য শরিফুল ইসলাম । আজ উপজেলা স্বাস্থ্য বিভাগ তাকে করোনা মুক্ত ঘোষনা করেছে। 

অপর ব্যক্তি ব্যাংক ক্যাশিয়ার ইমরান হাবিবের মেডিকেল রিপোর্ট গতকাল পজিটিভ আশায় তাকে পুনরায় হোম কোয়ারেন্টিনে থাকার পরামর্শ দিয়েছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা। 

কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হকের পক্ষ থেকে করোনা মুক্ত আনসার সদস্যকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন কমলগঞ্জ পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম মুগ্নি মোহিত ও ভানুগাছ পৌর বনিক সমিতির সাধারণ সম্পাদক সাপ্তাহিক কমলগঞ্জ সংবাদের সম্পাদক এড.মোঃ সানোয়ার হোসেন। এসময় উপস্থিত ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থা কমলগঞ্জ ইউনিটের সদস্য সচিব রাজন দত্ত রাজু, বাসার মালিক বিশিষ্ট ব্যবসায়ী আরমান হোসেন দুলন।

আনসার সদস্য শরিফুল ইসলাম কোররেন্টিনে থাকাকালে, তাকে যারা সহযোগীতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

শারদীয় দুর্গা পূজার শুভেচ্ছা জানিয়েছেন ইফতেখার আহমেদ বদরুল-কমলগঞ্জ বার্তা

আমিনুল ইসলাম (হিমেল) কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি ॥ শারদীয় দূর্গোৎসবে সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন অটুঁট থাকার প্রত্যাশা ...