Breaking News
Home / কবিতা / কমলগঞ্জে ফার্মাসিস্ট প্রত্যাহারের দাবিতে মানববন্ধন-কমলগঞ্জ বার্তা

কমলগঞ্জে ফার্মাসিস্ট প্রত্যাহারের দাবিতে মানববন্ধন-কমলগঞ্জ বার্তা

কমলগঞ্জ প্রতিনিধি॥
মৌলভীবাজার জেলার কমলগঞ্জে গরীবের ডাক্তার নামে খ্যাত ইউনিয়ন উপ-স্বাস্থ্য কেন্দ্রের ফার্মাসিস্ট পরিতোষ শর্মার বদলী প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।
রোববার (১২ জুলাই) বেলা ১টায় কমলগঞ্জ থানা রোডস্থ ইউনিয়ন উপ-স্বাস্থ্য কেন্দ্রের সামনে এলাকাবাসীর উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ ফেস্টুন ও প্ল্যাকার্ড হাতে নিয়ে আন্দোলন করেন।
মানববন্ধনে বক্তারা বলেন, ‘ফার্মাসিস্ট পরিতোষের সেবার মান ভালো হওয়ার ওনাকে বদলি করাটা আমরা মেনে নিতে পারছি না। কে বা কারা ক্ষমতার অপব্যবহার করে তাকে ১ দিনের মধ্যেই বদলী করিয়েছে। তিনি দীর্ঘদিন ধরে আমাদের সেবা দিয়ে আসছেন। তাই আমরা তার বদলি স্থগিত চেয়ে মানববন্ধন করছি।’
এ বিষয়ে বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাঃ মাহবুবুল আলম ভঁ‚ইয়া বলেন, সরকারি চাকুরির নিয়ম মাফিক মৌলভীবাজার সিভিল সার্জনের কার্যালয় থেকে ফার্মাসিস্ট পরিতোষ শর্মার বদলী হয়েছে। এখানে উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা হিসেবে উনার করার কিছু নেই। তিনি আরও বলেন, এ উপ-স্বাস্থ্য কেন্দ্রে একজন চিকিৎসক কর্মরত আছেন। বর্তমানে তিনি কমলগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা চিকিৎসার দায়িত্ব পালন করছেন।
উল্লেখ্য, ২০০৮ সাল থেকে ফার্মাসিস্ট পরিতোষ শর্মা কমলগঞ্জ ইউনিয়ন উপ-স্বাস্থ্য কেন্দ্রে কর্মরত ছিলেন। সেখান থেকে বর্তমানে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার বদলি হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জ

মাহিমা বিনতে আহাদ ॥ আমি কমলগঞ্জ , আমার বুকে প্রথম কৃষকপ্রজা, আন্দোলন হয়। আমি অসাম্প্রদায়িক, ...