Breaking News
Home / খেলা / কমলগঞ্জে ফুটবলে চ্যাম্পিয়ন একাদশ স্পোটিং ক্লাব

কমলগঞ্জে ফুটবলে চ্যাম্পিয়ন একাদশ স্পোটিং ক্লাব

ইসলাম পুর কমলগঞ্জ প্রতিনিধি ॥

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউনিয়নের পাত্রখোলা চা বাগান মাঠে ফ্রিজ এন্ড টিভি কাপ ফুটবল ফাইনালে সেরা একাদশ স্পোর্টিং ক্লাব, গোলেরহাওর (ইসলামপুর) ত্রি-রত্ন স্পোর্টিং ক্লাব শ্রীপুরকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে।

শনিবার ২৩ নভেম্বর বিকালে পাত্রখোলা চা বাগান মাঠে সেরা একাদশ পাত্রখোলার আয়োজনে ফাইনাল খেলা শেষে সন্ধ্যায় চ্যাম্পিয়ন ও রানার্স আপ ট্রফি বিতরণ করা হয়। কমলগঞ্জ ও শ্রীমঙ্গল উপজেলার মোট ৩২ টি দলের অংশ গ্রহণে এ প্রতিযোগিতা শুরু হয়েছিল।

শনিবার কমলগঞ্জ উপজেলার ইসলামপুর ইউনিয়নের গোলের হাওর সেরা একাদশ স্পোর্টিং ও ক্লাব ত্রি-রত্ন স্পোর্টিং ক্লাব শ্রীপুর এর মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। নির্ধারিত সময়ে গোল শুন্যভাবে খেলা শেষ হলে সরাসরি ট্রাইবেকার অনুষ্ঠিত হয়। ট্রাইবেকারে ইসলামপুর গোলের হাওর সেরা একাদশ স্পোর্টিং ৪-৩ গোলে ত্রি-রত্ন স্পোর্টিং ক্লাব শ্রীপুর-কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে।

খেলা শেষে খেলা পরিচালনা কমিটির সভাপতি গড়না অলমিকের সভাপতিত্বে ও বুলবুল আহমেদের সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্স আপ ট্রফি বিতরণ করেন কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. রফিকুর রহমান।

এসময় বিশেষ অতিথি ছিলেন মাধবপুর ইউপি চেয়ারম্যান পুষ্প কুমার কানু, সাবেক ইউপি চেয়ারম্যান সোলেমান মিয়া, ন্যাশনাল টি কোম্পানির ডেপুটি জেনারেল ম্যানেজার সৈয়দ মাহমুদ হাসান, পাত্রখোলা চা বাগান ব্যবস্হাপক শফিকুর রহমান মুন্না, বীর মুক্তিযোদ্ধা গৌরাঙ্গ দেবনাথ, ইউপি সদস্য আপনা নাইডু, পারুল কুরাইয়া প্রমূখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জে বঙ্গবন্ধু অনুর্ধ্ব-১৭ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু

কমলগঞ্জ বার্তা ডেস্ক, রিপোর্ট ॥  কমলগঞ্জে ব্যাপক উৎসাহ উদ্দীপনায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ...