Breaking News
Home / কমলগঞ্জ / কমলগঞ্জে বাজার মনিটরিং এ ইউএনও- কমলগঞ্জ বার্তা

কমলগঞ্জে বাজার মনিটরিং এ ইউএনও- কমলগঞ্জ বার্তা

রাফি আহমদ রিপন, কমলগঞ্জ ।।

মৌলভীবাজারের কমলগঞ্জে করোনাভাইরাস প্রতিরোধে বাজার মনিটরিংয়ে নেমেছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও)। এছাড়া উপজেলার পৌরসভার ভানুগাছ বাজার ও চৌমুহনা এলাকা মনিটরিংসহ সরকারি নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে সচেতনতামূলক দিক নির্দেশনাও দিয়েছেন তিনি।

শনিবার (২০ জুন) বিকেলে কমলগঞ্জ উপজেলা উপজেলা নির্বাহী অফিসার আশেকুল হকের নেতৃত্বে কমলগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় বাজার মনিটরিং ও সচেতনতামূলক নির্দেশনা প্রদান করা হয়।

একইদিন বিকাল ৪টার পরে সরকারি নির্দেশনা মোতাবেক দোকান পাঠ বন্ধ রাখা, সিএনজি অটোরিকশায় স্বাস্থ্যবিধি মেনে তিনজন যাত্রী পরিবহন করা ও অতিরিক্ত ভাড়া আদায় না করতে সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করা হয়।

এসময় তিনি ভানুগাছ বাজার ও উপজেলা চৌমুহনা এলাকার বিভিন্ন দোকান, বাজারের বিভিন্ন স্থানে ঘুরে দেখেন এবং সরকারের পরিপত্র মোতাবেক সকল ব্যবসায়ীদেরকে দোকান বন্ধ রাখার নির্দেশনা দিয়েছেন। দোকান যারা খুলছেন তারা সামাজিক দূরত্ব বজায় রেখে ক্রেতাদের নিকট পণ্য বিক্রয় করার আহ্বান জানান। যারা সামাজিক দূরত্ব বজায় রাখবে না তাদের নিকট কোন পণ্য বিক্রি করবেন না। কোন জটিলতা সৃষ্টি হলে সাথে সাথে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নিব। তিনি পথচারীদেরকে জরুরী প্রয়োজন ছাড়া ঘরের বাইরে না যেতে, একান্ত প্রয়োজনে বাহির হলে মাস্ক ব্যবহার, সরকারি নিয়ম মেনে চলা, সামাজিক দূরত্ব বজায় রাখাতে বিশেষভাবে আহ্বান করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ভানুগাছ পৌর বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক এড. মো. সানোয়ার হোসেন, সহ সভাপতি কাজী মামুনুর রশীদ প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জে সমাজসেবা অধিদপ্তর কর্তৃক দুটি চা বাগানে দুই প্রতিবন্ধী গৃহ নির্মাণ কাজের উদ্বোধন

আমিনুল ইসলাম হিমেল ॥ মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা সমাজসেবা অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নের শমশেরনগর  ও আলীনগর চা বাগানে দুই ...