Breaking News
Home / জাতীয় / কমলগঞ্জে ভ্রাম্যমান আদালতের অভিযান ॥ ঘি এর এক হাজার কাটুন জব্দ

কমলগঞ্জে ভ্রাম্যমান আদালতের অভিযান ॥ ঘি এর এক হাজার কাটুন জব্দ

কমলগঞ্জ বার্তা রিপোর্ট #
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর বাজারে রং, পোল্ট্রি খাদ্য ও ভূষি মিশ্রিত মধুব্র্যান্ড এর বারো মশলা তৈরিতে নি¤œ মানের, খোলা, নকল পন্য ও উন্মুক্ত স্থানে মশলা তৈরি করায় ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে ঘি এর এক হাজার কার্টুনসহ নকল মালামাল জব্দ করা হয়েছে। রোববার বিকাল ৩ টায় শমশেরনগর বাজারের খাদ্য গোদাম সংলগ্ন বিস্মিল্লাহ ফুড প্রোডাক্ট ফ্যাক্টরীতে নির্বাহী ম্যাজিষ্ট্রেট এই অভিযান পরিচালনা করেন।
জানা যায়, দীর্ঘদিন যাবত বিএসটিআই অনুমতি ব্যতীত রং ও ক্যামিকেল মিশ্রিত মধু ব্র্যান্ড রুস্টের সস ও হিরো ঘি, ভিআইপি ঘি তৈরি ও বিভিন্ন কোম্পানীর পন্য নকল করে কম দামে বাজারজাত করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ অরুপ কুমার চৌধুরী অভিযান চালিয়ে এসব ভেজাল, ক্যামিকেল মিশ্রিত নি¤œমানের মশলা এবং ঘি ও সস তৈরির রং মিশানো পণ্য পাওয়া যায়। পরে কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এ সময়ে ফ্যাক্টরির মালিককে পাওয়া যায়নি।
কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ মাহমুদুল হক বলেন, রং মিশানো ও ভেজাল পণ্য সামগ্রী পাওয়া গেছে। তাছাড়া ঘি তৈরির এর এক হাজার কার্টুনসহ মালামাল জব্দ করা হয়েছে। ফ্যাক্টরির মালিককে না পাওয়ায় জরিমানা করা যায়নি। তবে এ বিষয়ে মামলা দায়েরের জন্য পুলিশ ফাঁড়ির ইনচার্জকে নির্দেশ দিয়েছি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জে পতনঊষার সড়কের বেহাল দশা! এ যেন মরন ফাঁদ-কমলগঞ্জ বার্তা

পতনঊষার, কমলগঞ্জ  প্রতিনিধি || শমসেরনগর টু পতনঊষার সড়ক আগ্নেয়টিলা সংলগ্ন ব্রিজের পাশে রাস্তার বেহাল দশা! এ ...