Breaking News
Home / অপরাধ / কমলগঞ্জে মৃত ব্যক্তির দাফন করে ফেরার পথে ছিনতাই, ৩টি মোবাইল ও টাকা উদ্ধার

কমলগঞ্জে মৃত ব্যক্তির দাফন করে ফেরার পথে ছিনতাই, ৩টি মোবাইল ও টাকা উদ্ধার

রিপন মিয়া, কমলগঞ্জ সংবাদদাতা।।
মৌলভীবাজারের কমলগঞ্জে কোভিড- ১৯ ( সন্দেহ বা নিশ্চিত) রোগে মৃত ব্যক্তির দাফন কাজে নিয়োজিত স্বেচ্ছাসেবক টিম তাকরীম ফাউন্ডেশন মৌলভীবাজার জেলার ২জন্য সদস্য রোববার(৩মে) রাত ১২টার দিকে ফিরছিলেন বাড়িতে। সেসময় কমলগন্জ থেকে মৌলভীবাজার আসার পথে রহিমপুর ইউনিয়নের ছয় সিড়ি দীঘি সংলগ্ন বিষ্ণপুর এলাকায় ছিনতাইয়ের শিকার হন, বদরুল আহমদ ও রেজাউল ইসলাম সালাম।

ঘটনার পর আহতদের মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। এ ব্যাপারে কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আরিফুর রহমান কে তাকরীম ফাউন্ডেশন মৌলভীবাজার জেলা টিম প্রধান সাইফুল ইসলাম সরকার মুটোফোনে ঘটনা অবহিত করলে সাথে সাথে পদক্ষেপ গ্রহন করেন তিনি। দায়িত্ব দেন এ এস আই হামিদুর রহমানকে তিনি ঘটনার পর থেকে অক্লান্ত পরিশ্রম করে ১২ ঘন্টার মধ্যে ৩টি মোবাইল ও নগদ টাকা উদ্ধার করে ফাউন্ডেশনের প্রধানকে অবহিত করেন।
এ ব্যাপারে তাকরীম ফাউন্ডেশন টিম প্রধান সাইফুল ইসলাম ও সমন্বয়কারী সুমন আহমদ বলেন, আমরা সংগঠনের প্রয়োজনে মৌলভীবাজার জেলার ৭টি থানায় আমাদের ফাউন্ডেশন কার্যক্রমের প্রচার করে যাচ্ছি এবং স্বেবচ্ছাসেবক টিমের তথ্য পৌঁছিয়ে দেয়ার কাজ করছি। আমাদের সংগঠনের প্রত্যেক সদস্যগন স্বেচ্ছায় বিনা পারিশ্রমিকে অনলাইনে স্বেচ্ছাসেবকের ট্রেনিং নিয়ে কাজ করে যাচ্ছে। এই মহামারীতে ছিনতাইকৃত ৩টি মোবাইল ও টাকা উদ্ধার করে দেয়ার জন্য কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: আরিফুর রহমান ও এ এস আই হামিদুর রহমানকে ফাউন্ডেশন এর পক্ষ থেকে ধন্যবাদ জানাই। ছিনতাইকৃত মোবাইল সংগঠনের কাছে হস্তান্তর এর সময় উপস্থিত ছিলেন টিম প্রধান সাইফুল ইসলাম সরকার, সহকারী টিম প্রধান সাংবাদিক, এস,এম গোলাম কিবরিয়া, টিম সসমন্বয়কারী, সুমন আহমদ, রেজাউল ইসলাম সালাম, বদরুল আহমদ প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

অবৈধ ভাবে টিলা কাটায় ওয়াহিদ কন্সট্রাকশনকে দুই লাখ টাকা জরিমানা-কমলগঞ্জ বার্তা

জুড়ী প্রতিনিধি॥ মৌলভীবাজারের জুুড়ীতে অবৈধ ভাবে টিলা কাটার দায়ে ওয়াহিদ কন্সট্রাকশন নামক একটি নির্মাতা প্রতিষ্ঠানকে ...