Breaking News
Home / আঞ্চলিক / কমলগঞ্জে মেন্সট্রয়েশন সচেতনতা ও স্যানিটারি ন্যাপকিন বিতরণ

কমলগঞ্জে মেন্সট্রয়েশন সচেতনতা ও স্যানিটারি ন্যাপকিন বিতরণ

মো: মালিক মিয়া কমলগঞ্জ প্রতিনিধি ॥

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মাধবপুর উচ্চ বিদ্যালয়ে “সুরক্ষিত থাকুক আমার মা-বোন” এই শ্লোগান নিয়ে ইনার হুইল ক্লাব অব মৌলভীবাজার উদ্যোগে শতাধিক শিক্ষার্থী মেয়েদের মাঝে মেন্সট্রয়েশন সচেতনতা ও স্যানিটারি ন্যাপকিন বিতরণ করা হয়েছে।

আজ (২৫নভেম্বর) সোমবার বিকাল ৩টায় মাধবপুর উচ্চ বিদ্যালয় হলরুমে প্রধান শিক্ষক মো. আবদুস সোবহান এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা: জান্নাতুল নাঈম।
মেন্সট্রয়েশন সচেতনতা ও সেনেটারি ন্যাপকিন বিতরণী অনুষ্ঠানে সংগঠনের গালর্স গাইডস সম্পাদক মাধুরী মজুমদার ও সহকারী শিক্ষিকা দ্বীপ্তি রাণী সিনহার সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, সাংবাদিক সালেহ এলাহী কুটি, ইনার হুইল ক্লাব অব মৌলভীবাজার এর সভাপতি নিলুফার জেসমিন মুক্তি, সহ-সভাপতি ইসমত আরা মুন্নি, সম্পাদক শাহরিন সুলতানা সুমি, ট্রেজারর সুজিতা ভট্টাচার্য ও সদস্য সৈয়দা ইয়াসমিন আক্তার প্রমূখ।

নানা কারণে চা বাগানের মেয়েরা ও নারীরা সু-রক্ষিত নয়। তাদের কথা ভেবেই ইনার হুইল ক্লাব অব মৌলভীবাজার পক্ষ থেকে নবম ও দশম শ্রেণির শতাধিক ছাত্রীর মাঝে মেন্সট্রয়েশন সচেতনতা বৃদ্ধি ও স্যানিটারি ন্যাপকিন বিতরণ করা করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জে ইখওয়ান সমাজকল্যাণ পরিষদের ঈদ ফুড প্যাক বিতরণ-কমলগঞ্জ বার্তা

কমলগঞ্জ প্রতিনিধি ॥ অদ্য ৩০/৭/২০২০ রোজ বৃহস্পতিবার বাদ আছর ভানুগাছ চৌমুহনীতে ইখওয়ান সমাজকল্যাণ পরিষদের পক্ষ থেকে ...