Breaking News
Home / আলোচিত খবর / কমলগঞ্জে শমশেরনগরে রেলওয়ের উচ্ছেদ অভিযান

কমলগঞ্জে শমশেরনগরে রেলওয়ের উচ্ছেদ অভিযান

কমলগঞ্জ  প্রতিনিধি॥সিলেট কমলগঞ্জের শমসেরনগর এলাকায় রেলওয়ের জমি উদ্ধারে রবিবার উচ্ছেদ অভিযান পরিচালিত হয়েছে। আকস্মিক  উচ্ছেদ অভিযানে নেতৃত্ব দেন রেলওয়ের বিভাগীয় কর্মকর্তারা। অভিযানকালে ষ্টেশন এলাকার বেশ কিছু দোকান ভেঙ্গে দেয়ার পাশাপাশি জরিমানা করা হয়।

সূত্র জানায়, সিলেট-আখাউড়া রেলওয়ের অর্ন্তভুক্ত শমসেরনগর ষ্টেশন এলাকায় দীর্ঘদিন ধরেই ছোট ছোট দোকান তুলে ব্যবসা চলছিল। রবিবার দুপুরে রেলওয়ের একটি টিম প্লাটফর্ম ও লাইন সংলগ্ন এসব দোকান উচ্ছেদ করা হয়। ৪টি দোকান থেকে আদায় করা হয়েছে ১২ হাজার টাকা জরিমানা।
নোটিশ প্রদান না করেই উচ্ছেদ অভিযানে ক্ষোভ প্রকাশ করেছেন ক্ষুদ্র ব্যবসায়ীরা। দোকান বরাদ্দের বৈধ কাগজপত্র ছিল বলেও অনেকে দাবি করেন। তবে রেল কতৃপক্ষ এসব বরাদ্দের তথ্য অস্বীকার করেছেন।
অভিযানে রেলওয়ের ঢাকাস্থ বিভাগীয় পরিবহন কর্মকর্তা (রেল) মঈনুল ইসলাম, বিভাগীয় ব্যবস্থাপক কাজী মো. সালাহ উদ্দীনসহ বেশ কয়েকজন কর্মকর্তা উপস্থিত ছিলেন।
শমশেরনগর রেলওয়ে স্টেশন মাস্টার জামাল উদ্দীন জানান,  চুক্তি বহির্ভূত স্থান দখল করে কয়েকটি টং দোকান তৈরী করা হয়েছিল। সেসব দোকান উচ্ছেদের পাশাপাশি ১২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

ভুতুড়ে বিদ্যুৎ বিলের কারণে কমলগঞ্জে গ্রাহক ভোগান্তি চরমে

রাফি আহমদ রিপন ।। মৌলভীবাজারের কমলগঞ্জে পল্লী বিদ্যুতের ভুতুড়ে বিলের কারণে  ভোগান্তিতে পড়েছেন গ্রাহকরা। করোনাভাইরাসের ...