Breaking News
Home / জাতীয় / কমলগঞ্জে সাবেক স্ত্রীর বাড়ির পাশে বৃদ্ধের লাশ-কমলগঞ্জ বার্তা

কমলগঞ্জে সাবেক স্ত্রীর বাড়ির পাশে বৃদ্ধের লাশ-কমলগঞ্জ বার্তা

স্টাফ রিপোর্টার॥ কমলগঞ্জে সাবেক স্ত্রীর বাড়ির পাশের ফসলি জমি থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।
সোমবার দুপুরে উপজেলার পতনঊষার ইউনিয়নের টিলাগড় গ্রামের শামসুন বেগমের বাড়ির ফসিল জমি থেকে ফরজান খানের (৬৫) লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত ফরজান খান কুলাউড়ার টিলাগাঁও ইউনিয়নের বিজলী গ্রামের মৃত রাসিদ খানের ছেলে। পুলিশ জানায়, নিহত ফরজান খানের বর্তমান ঠিকানা কমলগঞ্জের আদমপুর ইউনিয়নের সনগাঁও গ্রামে। সোমবার সকালে ফসিল জমিতে লাশ দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দেয়। স্থানীয় সূত্রে জানা যায়, নিহত ফরজান খানকে ছয় সাত বছর আগেও একবার ফসিল জমিতে অচেতন অবস্থায় পাওয়া যায়। প্রায় ৩০ বছর আগে স্বামী ফরজান খান ছোট তিনটি বাচ্চাসহ স্ত্রীকে শ্বশুর বাড়ি টিলাগড়ে পাঠিয়ে দেন। মাঝে মধ্যে সন্তানদের দেখতে আসতেন। নিহতের সাবেক স্ত্রী শামসুন বেগম ও বড় ছেলে সোহেল খান বলেন, তিনি কীভাবে মারা গেলেন তারা কিছুই জানেন না। তিনি আমাদের বাড়িতেও আসেননি। সকালে ঘুম থেকে উঠে মানুষের চিৎকার শুনে দেখতে পাই তার লাশ। তবে নিহতের ছোট বোন ইয়ারুন বেগমের দাবি, তার ভাইয়ের ছেলেরা ভাইকে মেরেছে। তিনি বিচার চান। এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়ারদৌস হাসান বলেন, লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জে পুজামন্ডপ পরিদর্শণে ভারতীয় সহকারি হাই কমিশনার-কমলগঞ্জ বার্তা

আমিনুল ইসলাম হিমেল ॥ কমলগঞ্জ উপজেলায় শারদীয় দুর্গোৎসবে হামলায় ক্ষতিগ্রস্ত মইদাইল সার্বজনীন পুজামন্ডপ পরিদর্শণ কালে ...