Breaking News
Home / কমলগঞ্জ / কমলগঞ্জে স্কুল ম্যানেজিং কমিটি নির্বাচনে আদালতের স্থগিতাদেশ

কমলগঞ্জে স্কুল ম্যানেজিং কমিটি নির্বাচনে আদালতের স্থগিতাদেশ

বিশেষ প্রতিনিধি ।। মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর হাজী মো: উস্তওয়ার বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচন আদালতের নির্দেশনায় স্থগিত করা হয়েছে।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বুধবার (২৬ ফেব্রæয়ারি) হাজী মো: উস্তওয়ার বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচন-২০২০ এর ভোট গ্রহনের নির্ধারিত দিন ছিল। আর এতে সাতজন প্রতিদ্বন্ধি প্রার্থীরা হলেন- আইয়ূব আলী, আক্তার হোসেন পাটোয়ারী, মো: কামরুজ্জামান, শেখ নুরুজ্জামান, হাফেজ মশাহিদ আলী, স্বপন মল্লিক ও মো: হোসাইন আহমদ।
এদিকে হাজী মো: উস্তওয়ার বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচন-২০২০ এর প্রিসাইডিং অফিসার ও কমলগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সামছুন নাহার পারভীন স্বাক্ষরিত উমাশিঅ/কমল/এসএমসি/নির্বাচন-২০২০/১০৭৪ নং স্মারকে হাজী মো: উস্তওয়ার বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বরাবর প্রেরিত পত্রে জানানো হয় কেছুলুটি গ্রামের আব্দুল মোছাব্বির ও বড়চেগ গ্রামের রুনা বেগম বাদী হয়ে মৌলভীবাজার সহকারি জজ আদালতে বিগত ১৭ ফেব্রæয়ারি রিট পিটিশন দায়ের করেন। যাহার নং- ১১/২০২০। গত ২৫ ফেব্রæয়ারি উক্ত রিট পিটিশনের শুনানীক্রমে আগামি ১০ মার্চ পর্যন্ত নির্বাচন স্থগিত করার নির্দেশ ও মোকদ্দমার আলোকে হাজী মো: উস্তওয়ার বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচন স্থগিত করা হলো। নির্বাচন স্থগিতের বিষয়টি গত মঙ্গলবার রাতে শমশেরনগর বাজার ও আশপাশের এলাকায় নির্বাচনের প্রিসাইডিং অফিসার কর্তৃক মাইকিং করে সর্বসাধারণকে জানিয়ে দেয়া হয়েছে।
এ ব্যাপারে কমলগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও প্রিসাইডিং অফিসার সামছুন নাহার পারভীন বলেন, আইনে যা বলছে সেটাই আমার বক্তব্য। হাজী মো: উস্তওয়ার বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: সিদ্দিকুর রহমান বলেন, আদালতের নির্দেশনায় ১০ মার্চ পর্যন্ত নির্বাচন স্থগিত রয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জে সমাজসেবা অধিদপ্তর কর্তৃক দুটি চা বাগানে দুই প্রতিবন্ধী গৃহ নির্মাণ কাজের উদ্বোধন

আমিনুল ইসলাম হিমেল ॥ মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা সমাজসেবা অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নের শমশেরনগর  ও আলীনগর চা বাগানে দুই ...