Breaking News
Home / অপরাধ / কমলগঞ্জে স্বামীর লাশ রেখে কথিত প্রেমিকের সাথে স্ত্রীর পরকীয়া : আটক-২-কমলগঞ্জ বার্তা

কমলগঞ্জে স্বামীর লাশ রেখে কথিত প্রেমিকের সাথে স্ত্রীর পরকীয়া : আটক-২-কমলগঞ্জ বার্তা

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজারের কমলগঞ্জের ফুলবাড়ি চা বাগানের নতুন লাইনের জিলপাড়া এলাকায় স্বামীকে ঘরে অচেতন করে পরকীয়ায় সময় স্ত্রী ও প্রেমিক আটক। বিষয়টি ভাসুরের মাধ্যমে জানতে পেরে স্থানীয় জনতা পরকিয়া প্রেমিক যুগলকে ঘর থেকে আটক করেন। এসময় ঘরে থাকা অসচেতন স্বামীকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনাটি বুধবার দিবাগত রাত ৩ টায় ঘটে। স্থানীয়রা জানান, ফুলবাড়ি চা বাগানের নতুন লাইনের জিলপাড়ায় বিজয় বাউরীর বড় ভাই দয়াল বাউরী বিষয়টি অবগত হন। পরে দয়াল বাউরী একই এলাকার লাল বাবু বাউরী, বাবুধন ও বাগান পঞ্চায়েত সভাপতি মনুরঞ্জন পালকে অবহিত করেন। তারা রাত ৩টায় বিজয় বাউরীর ঘরে প্রবেশ করে বিজয় বাউরীর স্ত্রী অষ্টমী বাউরী (২৭) ও প্রেমিক সেলিম মিয়া (৩২) কে দেখতে পান। এ সময় ঘরে থাকা স্বামী বিজয় বাউরীকে অচেতন অবস্থায় দেখতে পেয়ে চা বাগানের চিকিৎসক আনা হলে চিকিৎসক বিজয় বাউরী (৩৫) কে মৃত ঘোষণা করেন। পরে স্থানীয়রা প্রেমিক যুগলকে আটক করে বৈদ্যুতিক খুঁটির সাথে বেঁধে রেখে থানায় খবর দেন।

এ বিষয়ে ফুলবাড়ি বাগান পঞ্চায়েত সভাপতি মনুরঞ্জন পাল জানান, বুধবার দিবাগত রাত ৩ ঘটিকা পরকীয়ায় আসক্ত অষ্টমী বাউরী ও প্রেমিক সেলিম মিয়াকে ভাসুর দয়াল বাউরীসহ স্থানীয়রা আটক করে এবং স্বামী জ্ঞানহীন অবস্থার বিষয়টি আমাকে জানায়। ২৯ জুলাই বৃহস্পতিবার ভোর ৬ টায় বাগানে কর্তব্যরত ডাক্তার নিয়ে পরীক্ষা করালে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। পরে তারা পুলিশে খবর দেন। স্থানীয়রা অভিযোগ করে বলেন, প্রেমিক সেলিম মিয়া বেশ কয়েক বছর আগেও সন্টু বাউরীর স্ত্রী বিষকার সাথে এমন অসামাজিক কার্যকলাপে লিপ্ত ছিল। কমলগঞ্জ থানার ওসি ইয়ারদৌস হাসান বলেন, খবর পেয়ে আটক প্রেমিক যুগলকে থানায় নিয়ে আসা হয়েছে। বিজয় বাউরীর মৃত্যু কিভাবে হয়েছে তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। ময়না তদন্তের জন্য লাশ মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হচ্ছে। ময়না তদন্তের রিপোর্টের পর মামলার বিষয়টি নিশ্চিত হবে।
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জে বাবাকে হত্যার ৩দিন পর ছেলে আটক-কমলগঞ্জ বার্তা

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি ॥  কমলগঞ্জের আলীনগরের ফাঁড়ি কামারছড়া চা বাগানে ছেলের লাঠির আঘাতে বাবার মৃত্যুর ৩দিন ...