Breaking News
Home / অপরাধ / কমলগঞ্জে স্বাস্থ্যবিধি ভঙ্গ, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

কমলগঞ্জে স্বাস্থ্যবিধি ভঙ্গ, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

রাফি আহমদ রিপন, কমলগঞ্জ ।।

বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের প্রাদুর্ভাবকালীন মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর বাজারে সরকারি স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব না মানায় ৩ ব্যবসায়ীকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (১০ জুন) বিকাল সাড়ে ৩টায় মৌলভীবাজার জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ আমজাদ হোসেনের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৩ জন ব্যবসায়ীকে ১৭ শত টাকা জরিমানা করেন। এ সময় উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি) নাসরিন চৌধুরী।

নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ আমজাদ হোসেন বলেন, বুধবার বিকেলে মৌলভীবাজার জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট নাজিয়া শিরিনের নির্দেশনায় কমলগঞ্জ উপজেলার শমশেরনগর বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ সময় মানুষজনকে সচেতন করে সরকারি স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব নিশ্চিত করতে সচেতন করা হয়।

এ সময় শমশেরনগর বাজারের স্টেশন রোডের তিন ব্যবসায়ীকে সরকারি স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব না মানায় ১৭ শত টাকা জরিমানা করা হয়। তিনি আরও বলেন, করোনা ভাইরাস সংক্রমণ রোধে আমাদের সকলকে যথাসম্ভব ঘরে থাকতে হবে। ঘর থেকে বের হলে মাস্ক পড়াসহ সকল স্বাস্থ্যবিধি মানা জরুরি। অভিযানে ভ্রাম্যমাণ আদালতকে শমশেরনগর ফাঁড়ির পুলিশ ফোর্স সহযোগিতা করে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

অবৈধ ভাবে টিলা কাটায় ওয়াহিদ কন্সট্রাকশনকে দুই লাখ টাকা জরিমানা-কমলগঞ্জ বার্তা

জুড়ী প্রতিনিধি॥ মৌলভীবাজারের জুুড়ীতে অবৈধ ভাবে টিলা কাটার দায়ে ওয়াহিদ কন্সট্রাকশন নামক একটি নির্মাতা প্রতিষ্ঠানকে ...