Breaking News
Home / অপরাধ / কমলগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত ২

কমলগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত ২

রাফি আহমদ রিপন, কমলগঞ্জ ।।

মৌলভীবাজারের কমলগঞ্জের শমশেরনগরে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন। মঙ্গলবার (২৬ মে) বেলা ১টার দিকে শমশেরনগর-পীরের বাজার সড়কে বিএএফ শাহীন কলেজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

খোঁজ নিয়ে জানা যায়, শমশেরনগর বাজারের মাংস ব্যবসায়ী বড়চেগ গ্রামের সালামত মিয়া (৪৫) ও হোটেল ব্যবসায়ী সোনাপুর গ্রামের তসলিম মিয়া (৪৫) একটি মোটরসাইকেলে কুলাউড়া উপজেলার পীরের বাজার যাচ্ছিলেন। শমশেরনগর বিএএফ শাহীন কলেজের অদূরে রাস্তায় একটি ইজি-বাইককে ধাক্কা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল আরোহী দুজনই ছিটকে পড়ে দেয়ালের সাথে ধাক্কা লেগে গুরুতর-ভাবে আহত হন। আহতদের মাথায় ও দেহের বিভিন্ন অংশে গুরুতর জখম ছিল। স্থানীয়রা আহতদের উদ্ধার করে দ্রুত কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাদের অবস্থা আশঙ্কাজনক দেখে প্রাথমিক চিকিৎসা শেষে মৌলভীবাজার সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।

কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. অভিজিৎ সিনহা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহতদের মাঝে সালামত মিয়ার অবস্থা আশঙ্কাজনক।

আহতদের পরিবার সূত্রে জানা যায় আহত দুইজনকেই সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

অবৈধ ভাবে টিলা কাটায় ওয়াহিদ কন্সট্রাকশনকে দুই লাখ টাকা জরিমানা-কমলগঞ্জ বার্তা

জুড়ী প্রতিনিধি॥ মৌলভীবাজারের জুুড়ীতে অবৈধ ভাবে টিলা কাটার দায়ে ওয়াহিদ কন্সট্রাকশন নামক একটি নির্মাতা প্রতিষ্ঠানকে ...