Breaking News
Home / কমলগঞ্জ / কমলগঞ্জে ১ম বিট পুলিশিং ক্যাম্প উদ্বোধন ও ওপেন হাউস ডে

কমলগঞ্জে ১ম বিট পুলিশিং ক্যাম্প উদ্বোধন ও ওপেন হাউস ডে

কমলগঞ্জ বার্তা,ডেস্ক রিপোর্টঃ কমলগঞ্জে জেলার ১ম বিট পুলিশিং ক্যাম্প উদ্বোধন ও ওপেন হাউস ডে অনুষ্ঠিত হয়। সোমবার ২২ মে উপজেলার আদমপুর ইউনিয়ন পরিষদে জেলার ১ম বিট পুলিশিং ক্যাম্প উদ্বোধন করেন মৌলভীবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোঃ রওশনুজ্জামান সিদ্দিকী। এর আগে ইউনিয়ন পরিষদ মিলনায়তনে আদমপুর ইউপি চেয়ারম্যান আবদাল হোসেনের সভাপতিত্বে ও সাংবাদিক শাব্বির এলাহীর সঞ্চালনায় কমলগঞ্জ থানার আয়োজনে অনুষ্ঠিত ওপেন হাউস ডে তে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোঃ রওশনুজ্জামান সিদ্দিকী।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ থানার ওসি বদরুল হাসান, ওসি(তদন্ত) নজরুল ইসলাম, তেতইগাঁও রশিদ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মতিন, কমলগঞ্জ থানার উপ পুলিশ পরিদর্শক মোঃ ফরিদ মিয়া, আব্দুল আজিজ, সাংবাদিক আসহাবুর ইসলাম শাওন, আদমপর বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি জাহাঙ্গীর মুন্না রানা, তেতইগাঁও রশিদ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের সভাপতি আব্দুল ওয়াহিদ, সমাজসেবক ও শিক্ষানুরাগী হাজির বক্স ও ইউপি সদস্য আলমগীর হাসান।
অন্যানের মধ্যে বক্তব্য রাখেন মহিলা ইউপি সদস্য সন্ধ্যারাণী সিন্হা, জোছনা বেগম, মাওলানা আব্দুল জলিল, আব্দুল আহাদ হান্নান প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত সুপার (ডিএসবি) মোঃ রওশনুজ্জামান সিদ্দিকী বলেন, পুলিশিং কার্যক্রম সেবা তৃণমূল পর্যায়ে পৌছে দেওয়ার লক্ষ্যে সরকার এ উদ্যোগ গ্রহণ করেছে যাতে সাধারণ মানুষ কাছ থেকে পুলিশের সেবা পায়। তিনি আরো বলেন, মানুষ হত্যাকে কোন ধর্মই সমর্থন করে না। পুলিশ আপনাদের বন্ধু। মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে এক সাথে কাজ করে এদেশ থেকে তা নির্মুল করে সোনার বাংলা গড়ে তুলতে হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জে ৩য় শ্রেণীর ছাত্রীকে শ্লীলতাহানীর অভিযোগ ॥

বিশেষ প্রতিনিধি :: কমলগঞ্জ উপজেলার আলীনগর ইউনিয়নের বারামপুরে  রেনু মিয়া নামে এক লম্পটের বিরুদ্ধে  ৩য় ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *