Breaking News
Home / আঞ্চলিক / কমলগঞ্জে ১০ম শ্রেণির স্কুলছাত্র নিখোঁজ

কমলগঞ্জে ১০ম শ্রেণির স্কুলছাত্র নিখোঁজ

রাজু দত্ত, কমলগঞ্জ প্রতিনিধিঃ
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগরে শুক্রবার (৮ ফেব্রæয়ারি) ভোররাত সাড়ে ৪টা থেকে তানভীর খান (১৬) নামে এক স্কুলছাত্র নিখোঁজ হয়েছে। সে শমশেরনগর বিমান বন্দর সড়কের দেলোয়ার খাঁন এর ছেলে। শমশেরনগর বিমান বন্দর সড়কের বাসা থেকে পরিবারের সবার অজান্তে বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেনি। এ ঘটনায় শনিবার দুপুরে কমলগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।
নিখোঁজ তানভীর খাঁন (১৬) শমশেরনগর এ এ টি এম বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র। তার চাচা জাহাঙ্গীর আলম বলেন, সে শনিবার ভোর রাত সাড়ে ৪টার দিকে পরিবারের সবার অজান্তে বাসা থেকে বের হয়ে যায়। আত্মীয় স্বজনদের বাসা বাড়ি ও সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজ করেও তার সন্ধান পাওয়া যায়নি। ছেলেটি সহজ, সরল প্রকৃতির। তার গায়ের রং উজ্জ্বল ফর্সা, মুখমন্ডল লম্বাকৃতির, উচ্চতা অনুমান ৫ফুট ৫ ইঞ্চি, সাদা রংয়ের গেঞ্জি ও জিন্সের প্যান্ট পরিহিত, শুদ্ধ ভাষায় কথা বলে। এ ঘটনায় শনিবার দুপুরে কমলগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে (জিডি নং ৪১৬)। তাকে পেলে পারিবারিক মুঠোফোন ০১৯১৯ ৭১০৬৭৫ ও ০১৭১৯ ৩৭৩০৭৬ নম্বরে তথ্য প্রদানে অনুরোধ জানানো হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

শারদীয় দুর্গা পূজার শুভেচ্ছা জানিয়েছেন ইফতেখার আহমেদ বদরুল-কমলগঞ্জ বার্তা

আমিনুল ইসলাম (হিমেল) কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি ॥ শারদীয় দূর্গোৎসবে সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন অটুঁট থাকার প্রত্যাশা ...