Breaking News
Home / কমলগঞ্জ / কমলগঞ্জে টি,এস,এস এর খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

কমলগঞ্জে টি,এস,এস এর খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

রাফি আহমদ রিপন, কমলগঞ্জ ।।

“মানব সেবাই মূলমন্ত্র “-এই স্লোগানকে বুকে ধারণ করে কোভিড-১৯ (করোনা) ভাইরাসের কারনে সৃষ্ট দূর্যোগের কারেণে  মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার  পতন উষার,কমলগঞ্জ সদর ও মুন্সীবাজার ইউনিয়নের  কর্মহীন হয়ে পড়া শতাধিক পরিবারের মধ্যে নগদ অর্ ও খাদ্য সহায়তা প্রদান করেছে সনাতনী স্বেচ্ছাসেবী সংগঠন লোকজনের মধ্যে  লোকজনের মধ্যে খাদ্য সামগ্রী  তরুণ সনাতনী সংঘ( টি,এস,এস) ।

২৯শে মে শুক্রবার বিকেলে টি,এস,এস ২ নং পতনঊষার ইউ,পি শাখার উদ্দ্যোগে পতন উষার এলাকার ৫০টি দরিদ্র পরিবারের মধ্যে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে ছিল খাদ্য সামগ্রী হিসেবে ছিল চাল, ডাল, সয়াবিন তেল,  লবন, পিয়াজ, চিনি, আলু, আটা ও সাবান। এসময় উপস্থিত ছিলেন টি,এস,এস পতন উষার ইউপি শাখার সভাপতি মিহির ভট্টাচার্য্য ঝুমুর ,সাধারন সম্পাদক রিন্টু দাস সহ ইউনিয়ন কমিটির অন্যান্য নেতৃবৃন্দ।

এদিকে ২৯শে মে শুক্রবার সন্ধ্যায় উপজেলার কমলগঞ্জ সদর ইউনিয়ন, পৌরসভা ও মুন্সীবাজার ইউনিয়নের বিভিন্ন এলাকা ঘুরে সনাতনী দলিত সম্প্রদায়ভূক্ত ৭০ জন হতদরিদ্র, বিধবা ও .প্রতিবন্ধীর মধ্যে নগদ অর্থ বিতরন করেছেন তরুন সনাতনী সংঘ (টি.এস.এস) কমলগঞ্জ সদর ইউনিয়ন ও পৌর শাখার নেতৃবৃন্দ । এসময় উপস্থিত ছিলেন উপজেলাশাখার সভাপতি বিশ্বজিৎ রায় ও সাংগঠনিক সম্পাদক রাজন দত্ত রাজু ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

শারদীয় দুর্গা পূজার শুভেচ্ছা জানিয়েছেন ইফতেখার আহমেদ বদরুল-কমলগঞ্জ বার্তা

আমিনুল ইসলাম (হিমেল) কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি ॥ শারদীয় দূর্গোৎসবে সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন অটুঁট থাকার প্রত্যাশা ...