Home / অপরাধ / এসআই চম্পক দাম পুলিশ পরিদর্শক পদে পদোন্নতি

এসআই চম্পক দাম পুলিশ পরিদর্শক পদে পদোন্নতি

 

কমলগঞ্জ প্রতিনিধি॥ কমলগঞ্জ থানা পুলিশের আয়োজনে বুধবার ২০ নভেম্বর সন্ধ্যায় কমলগঞ্জ থানার কর্মরত এসআই চম্পক দাম  পুলিশ পরিদর্শক পদে পদোন্নতি জনিত বদলি উপলক্ষে এক বিদায় অনুষ্ঠানের আয়োজন করা হয়। কমলগঞ্জ থানার  অফিসার ইনচার্জ মোহাম্মদ আরিফুর রহমানের সভাপতিত্বে ও এস আই বেলায়েত হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান। এসময় উপস্থিত ছিলেন  কমলগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুধীন চন্দ্র দাস, শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক অরুপ কুমার চৌধুরীসহ কমলগঞ্জ থানার কর্মরত এসআই, এএসআই ও অন্যান্য সদস্যবৃন্দ।

 

অনুষ্ঠানে  বক্তারা সদ্য পদোন্নতি প্রাপ্ত পুলিশ পরিদর্শক চম্পক দামের কমলগঞ্জ থানায় কর্মকালে তাঁর কাজের ভুয়সী প্রশংসা করেন।

উল্লেখ্য, চম্পক দাম ২০১১ সালে ১ জুলাই শ্রীমঙ্গল থানায় শিক্ষানবিশ এসআই হিসাবে প্রথম যোগদান করেন। পরবর্তীতে এসআই হিসাবে কমলগঞ্জ থানা, ছাতক থানা, তাহিরপুর থানা, মৌলভীবাজার মডেল থানা ও বর্তমানে কমলগঞ্জ থানায় কর্মরত আছেন। তিনি সিলেট এমসি কলেজ থেকে অনার্স মাস্টার করেন। ১৩ নভেম্বর তিনি পুলিশ পরিদর্শক হিসাবে পদোন্নতি পান। তাঁর এ পদোন্নতি কর্মজীবনে আরও এক ধাপ সাফল্য এনে দিয়েছে। পাশাপাশি নিজ পেশাদারিত্বে আরও দায়বদ্ধতা সৃষ্টি করেছে । দুই ধাপে দীর্ঘদিন কমলগঞ্জ থানায় কাজ করার সুবাদে মেধাবী এ তরুণ এ জনপদের সব শ্রেণী পেশার মানুষের কাছে আপন হয়ে উঠেছিলেন। নিজ পেশা ও দায়িত্বে অত্যন্ত শ্রদ্ধাশীল চম্পক দামকে কোনদিনই অন্যায় ও লোভ লালসার সাথে আপোষ করতে দেখা যায়নি। অপরাধ দমনসহ নানা সামাজিক ও সাংস্কৃতিক কর্মকান্ডে তিনি নিরলসভাবে কাজ করেছেন।

তিনি সিলেট জেলার বালাগঞ্জ উপজেলার মোকবেলপুর গ্রামের অবসরপ্রাপ্ত সরকারি প্রধান শিক্ষক মনোজ কুমার দাম ও মাতা মুক্তা রানী দাম এর ছেলে। ৩ ভাই সরকারি চাকুরীজীবী। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত এক নব কন্যা সন্তানের জনক। তিনি সকলের কাছে আশির্বাদ ও দোয়া কামনা করছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জে ৩য় শ্রেণীর ছাত্রীকে শ্লীলতাহানীর অভিযোগ ॥

বিশেষ প্রতিনিধি :: কমলগঞ্জ উপজেলার আলীনগর ইউনিয়নের বারামপুরে  রেনু মিয়া নামে এক লম্পটের বিরুদ্ধে  ৩য় ...