Breaking News
Home / কমলগঞ্জ / কমলগঞ্জ পুলিশ অসহায় কর্মহীন ও খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়িয়েছে

কমলগঞ্জ পুলিশ অসহায় কর্মহীন ও খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়িয়েছে

 কমলগঞ্জ বার্তা ডেস্ক, রিপোর্ট  কমলগঞ্জের বিভিন্ন বাজারে ও বস্তিতে প্রায় ২০০ অসহায় কর্মহীন মানুষকে জেলা পুলিশের পক্ষ থেকে করোনায় কর্মহীনদের খাদ্য সামগ্রী প্রদান করা হয়।

৮ এপ্রিল বুধবার সকালে খাদ্য সামগ্রী প্রদানের সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার), সিনিয়র এএসপি (কমলগঞ্জ-শ্রীমঙ্গল সার্কেল) মোঃ আশরাফুজ্জামান আশিক, কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আরিফুর রহমান।প্রায় ২০০ জন কর্মহীন অসহায় মানুষকে সামাজিক দুরত্ব নিশ্চিতে তিনফিট দুরত্ব বজায় রেখে লাইনে দাড়িয়ে সুন্দর ও শৃঙ্খলভাবে খাদ্য সামগ্রী চাল, ডাল, পেয়াজ, তৈল ইত্যাদি প্রদান করা হয়।পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার) বলেন, জনগণের পাশাপাশি পুলিশ আজ করোনা ভাইরাসের কারনে অসহায় কর্মহীন ও খেটে খাওয়া মানুষের পাশে দাড়িয়েছি। তিনি বলেন, সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানরা গরীব মেহনতি মানুষের পাশে দাড়ালে অসহায় কর্মহীনদের না খেয়ে থাকতে হবে না।তিনি সইবাকে মাস্ক ব্যবহার, স্যানিটাজার ও সাবান দিয়ে বার বার হাত ধোঁয়ার জন্য অনুরোধ জানান। আরও বলেন, নিজে ভাল থাকলে আপনার পরিবার ভালো থাকবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

শারদীয় দুর্গা পূজার শুভেচ্ছা জানিয়েছেন ইফতেখার আহমেদ বদরুল-কমলগঞ্জ বার্তা

আমিনুল ইসলাম (হিমেল) কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি ॥ শারদীয় দূর্গোৎসবে সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন অটুঁট থাকার প্রত্যাশা ...