Breaking News
Home / কাউন্সেলিং / কমলগঞ্জ প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা ও বনভোজন সম্পন্ন

কমলগঞ্জ প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা ও বনভোজন সম্পন্ন

কৃষ্ণা শর্ম্মা, নিজস্ব সংবাদদাতা #

আনন্দঘন পরিবেশে কমলগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে বার্ষিক বনভোজন-২০১৯ ও বার্ষিক সাধারণ সভা সম্পন্ন হয়েছে। সোমবার (৩০ ডিসেম্বর) সকাল ১১টায় কমলগঞ্জ প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ের সামনে থেকে বাসযোগে একঝাঁক নবীন ও প্রবীণ সংবাদকর্মী উপজেলার শমসেরনগরের বাঘীছড়া লেকের উদ্দেশ্যে যাত্রা করেন।

সবাই মিলে দেশাত্মবোধক গান আর বাউল গান গাইতে গাইতে বাঘীছড়া লেকে বাস গিয়ে পৌঁছে। সেখানে ঘন্টাখানেক অবস্থানের পর হীড বাংলাদেশের উদ্দেশ্যে যাত্রা। এরপর বেলা ১টায় প্রেসক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাবের সভাপতি বিশ্বজিৎ রায়ের সভাপতিত্বে ও সম্পাদক মোস্তাফিজুর রহমানের সঞ্চালনায় অতিথি হিসাবে অংশগ্রহন করেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. আশেকুল হক, কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আরিফুর রহমান, জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ মো. হেলাল উদ্দিন, পৌর মেয়র মো. জুয়েল আহমদ।

সভায় পৌর মেয়র জুয়েল আহমদ, প্রণীত রঞ্জন দেবনাথ ও আব্দুল হাই ইদ্রিছীকে বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় প্রেসক্লাবের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। পরে দুপুরের খাবার খেয়ে নৈসর্গিক মাধবপুর লেকের উদ্দেশ্যে যাত্রা করেন। মাধবপুর লেকে পৌছার পর সংবাদকর্মীদের পদচারনায় মুখরিত হয়ে ওঠে মাধবপুর লেক। কমলগঞ্জে কর্মরত প্রিন্ট, ইলেক্ট্রনিক্স মিডিয়া ও অনলাইনে কর্মরত সাংবাদিকরা মাধবপুর লেকের প্রাকৃতিক সৌন্দর্যকে সাথে নিয়ে তখন সেলফি উৎসব আর ফটোসেশন করেন।

এসময় বিভিন্ন ধরনের খেলাধুলা ও প্রতিযোগিতার আয়োজন করা হয় এবং আনুষ্ঠানিকভাবে উপস্থিত সবাইকে পুরস্কৃত করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

করোনা রোগী দেখতে মানুষের ঢল – কমলগঞ্জ বার্তা

কমলগঞ্জ বার্তা ডেস্ক, রিপোর্ট ॥  মেহেন্দিগঞ্জে করোনা রোগী দেখতে মানুষের ঢল মেহেন্দিগঞ্জের করোনা রোগী দেখতে ...