Breaking News
Home / কমলগঞ্জ / কমলগঞ্জ প্রেসক্লাব সভাপতির বাড়ীতে দু‘দিন ধরে ফুটেছে ‘নাইট কুইন’ ফুল

কমলগঞ্জ প্রেসক্লাব সভাপতির বাড়ীতে দু‘দিন ধরে ফুটেছে ‘নাইট কুইন’ ফুল

রাফি আহমেদ রিপন, কমলগঞ্জ প্রতিনিধি ।। মৌলভীবাজারের কমলগঞ্জ প্রেসক্লাব সভাপতি বাবু বিশ্বজিৎ রায়ের বাড়িতে আজ দু‘দিন ধরে বেশ কয়েকটি নাইট কুইন ফুল ফুটেছে। আজ রাত ৯টায় কমলগঞ্জ প্রেসক্লাব সভাপতির ভানুগাছ বাজারস্থ বাসার আঙ্গিনায় এ ফুল ফুটেছে।

এ প্রতিবেদকের সাথে আলাপকালে সাংবাদিক বিশ্বজিৎ রায় বলেন, আজ থেকে ১৫ বছর পূর্বে তিনি তার মরহুম দাদী শতদল রায়ের পরামর্শ অনুযায়ী বসতগৃহের সামনে একটি টবে সর্ব প্রথম লাগিয়েছিলেন এই ফলের চারা । সেই চারা বড় হওয়ার পর ঐ বছরই ২দিনে ১৭ টি ফুল ফোটেছিল সে গাছে । এর পর সে গাছকে বিভিন্ন অংশে ভাগকরে বসতগৃগের সামনে বিভিন্ন স্থানে তিনি লাগিয়েছিলেন।কিন্তু নিয়মিত পরিচর্যা করতে না পারার কারণে সেই গাছগুলোতে এখন আর আগের মতো ফুল ফোটছে না। তবে প্রতি বছর বছর বর্ষাকালে লাগানো পরিচর্যা বিহীন চারাগুলো সতেজ হয়ে উঠে ।একসময় তাতে কলি আসে এবং ফুল ফোটে।এবছরও তার ব্যতিক্রম ঘটেনি । গতকাল ফুল ফোটেছিল। আজও সন্ধ্যার পর সে গাছে ফুল ফোটে তার অস্তিত্বকে জানান দিয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

শারদীয় দুর্গা পূজার শুভেচ্ছা জানিয়েছেন ইফতেখার আহমেদ বদরুল-কমলগঞ্জ বার্তা

আমিনুল ইসলাম (হিমেল) কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি ॥ শারদীয় দূর্গোৎসবে সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন অটুঁট থাকার প্রত্যাশা ...