Breaking News
Home / আলোচিত খবর / কমলগঞ্জ হাসপাতালের স্টোর কিপারসহ দুইজন করোনায় আক্রান্ত

কমলগঞ্জ হাসপাতালের স্টোর কিপারসহ দুইজন করোনায় আক্রান্ত

রাফি আহমেদ রিপন, কমলগঞ্জ ।।

এবার মৌলভীবাজার সদর হাসপাতালের একজন সেবিকা ও কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন কর্মচারীসহ দুজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। বুধবার রাত ১১টায় ও বৃহস্পতিবার বেলা ২টার পর সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে প্রাপ্ত নমুনা পরীক্ষার ফলাফলে এ তথ্য জানা যায়। কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এর সত্যতা নিশ্চিত করেন।

জানা যায়, বুধবার রাত ১১টায় প্রাপ্ত ফলাফলে দেখা যায়, কমলগঞ্জ উপজেলার শমশেরনগর ইউনিয়নের সবুজবাগ এলাকার মৌলভীবাজার সদর হাসপাতালের কর্মরত একজন সেবিকা এবং বৃহস্পতিবার প্রাপ্ত ফলাফলে দেখা যায়, কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্টোর কিপার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তার বাড়ি মৌলভীবাজার সদর উপজেলার শ্যামেরকোণায়।

কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এম মাহবুবুল আলম ভূঁইয়া বলেন, দুজনের মধ্যে বুধবার রাতে মৌলভীবাজার সদর হাসপাতালের কর্মরত সেবিকার বাড়ি লকডাউন করে তাকে হোম আইসোলেশনে রাখা হয়েছে। অপরজন কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্টোর কিপার। তার বাড়ি লকডাউন করে তাকে হোম আইসোলেশনে রাখা হবে। যেহেতু তার বাড়ি মৌলভীবাজার সদর উপজেলাধীন সেহেতু মৌলভীবাজার সদর উপজেলা থেকে তার বাড়ি লকডাউন করে পরবর্তী ব্যবস্থা গ্রহন করবে।
এদিকে শমশেরনগরে বসবাসকারী করোনা আক্রান্ত মৌলভীবাজার সদর হাসপাতালের সেবিকার বাড়িতে বৃহস্পতিবার বেলা সাড়ে ৩টায় কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা পুষ্টি সমৃদ্ধ নানা জাতের ফল ও খাদ্য সামগ্রী পৌছে দিয়েছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

মৌলভীবাজার জেলা পরিষদ উপ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী সদস্য আহমদ রিয়াজ

শেখ সাজেদুল হক সাজুঃ- আগামী ২০ অক্টোবর মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনের তারিখ ঠিক ...